Inqilab Logo

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিপুল উৎসাহ-উদ্দীপনায় খুলনা শিপইয়ার্ড স্কুল অ্যান্ড কলেজের

৫১তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

| প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : ঐতিহ্যবাহী খুলনা শিপইয়ার্ড স্কুল অ্যান্ড কলেজের ৫১তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা গতকাল অনুষ্ঠিত হয়েছে। সকালে বিশেষ অতিথি ও খুলনা শিপইয়ার্ডের ব্যবস্থাপনা পরিচালক কমোডর আনিসুর রহমান মোল্লা (এল) এনইউপি, পিএসসি-বিএন আনুষ্ঠানিকভাবে এ ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে প্রধান অতিথি আলহাজ মোহম্মদ মিজানুর রহমান এমপি প্রতিযোগীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।
শিক্ষাপ্রতিষ্ঠানটির প্রিন্সিপাল কমোডর এ এম রানা (অব.)’র সভাপতিত্বে দিনব্যাপী এ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিপুল সংখ্যক প্রতিযোগী অংশ নেন। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রতিযোগীরা ছাড়াও বিপুল সংখ্যক অভিভাবকসহ খুলনা শিপইয়ার্ডের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং মহানগরীরর গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
ঐতিহ্যবাহী খুলনা শিপইয়ার্ড স্কুল অ্যান্ড কলেজ গত ২৩ ডিসেম্বর সুবর্ণজয়ন্তি উদযাপন করে। প্রায় ৫২ বছর আগে খুলনা মহানগরীর লবণচরা এলাকায় খুলনা শিপইয়ার্ডের শ্রমিক-কর্মচারীদের জন্য নৈশবিদ্যালয় হিসেবে যাত্রা শুরু করে আজ এ প্রতিষ্ঠানটি দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের একটি অনত্যম সেরা শিক্ষাপ্রতিষ্ঠানে পরিণত হয়েছে। খুলনা শিপইয়ার্ডের সরাসরি তত্ত¡াবধানে নিয়মানুবর্তিতা ও শৃঙ্খলাই প্রতিষ্ঠানটির মূল চাবিকাঠি। খুলনা শিপইয়ার্ডের ব্যবস্থাপনা পরিচালক পদাধিকার বলে এ শিক্ষাপ্রতিষ্ঠানটির পরিচালনা পরিষদের সভাপতির দায়িত্ব পালন করে থাকেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ