Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বাংলাদেশ এখন বিশ্বের বুকে মর্যাদাশীল একটি দেশে পরিনত হয়েছে -শিল্পমন্ত্রী

| প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

ঝালকাঠি জেলা সংবাদদাতা : সঠিক নেতৃত্বের কারণে বাংলাদেশ এখন বিশ্বের বুকে মর্যাদাশীল একটি দেশে পরিনত হয়েছে বলে দাবি করেছেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। দেশ যেভাবে এগিয়ে যাচ্ছে, তাতে বিশ্ববাসী ধারণা করছে বাংলাদেশ ২০৪১ সালের আগেই উন্নত দেশে পরিনত হবে। তাই উন্নয়ন পেতে হলে আগামীতেও শেখ হাসিনাকে ক্ষমতায় আনার আহŸান জানান শিল্পমন্ত্রী। গতকাল শনিবার দুপুরে ঝালকাঠির নবগ্রাম মডেল হাইস্কুল মাঠে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী এ আহŸান জানান। একটি সরকারের ধারাবাহিকতা প্রয়োজন জানিয়ে শিল্পমন্ত্রী বলেন, বিশ্ববাসী জানতো বাংলাদেশ একটি গরিব দেশে, এখানে ঝড়-ঝঞ্জা ও দুর্ভিক্ষ লেগে থাকতো। কিন্তু তাদের এ ধারণা বদলে দিয়েছে শেখ হাসিনা। আওয়ামী লীগ কেবলমাত্র দশ বছর সরকার পরিচালনার সুযোগ পেয়েছেন, এই দশ বছরেই বাংলাদেশ একটি সমৃদ্ধশালী দেশে পদার্পণ করতে সক্ষম হয়েছে। এমনকি পদ্মাসেতু বাংলাদেশ নিজের টাকায় করছে।
নবগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাঞ্চন আলী মিয়ার সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, যুগ্ম সম্পাদক সুলতান হোসেন খান ও সাংগঠনিক সম্পাদক মজিবুল হক আকন্দ। পরে শিল্পমন্ত্রী হাজী জয়ন উদ্দীন দ্বীনি দাখিল মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ