Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

কুমিল্লা বিশ^বিদ্যালয়ে এক প্রভোস্টসহ ছয় ডিন নিয়োগ

| প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

কুবি সংবাদদাতা : কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের(কুবি) একটি আবাসিক হলের প্রভোস্টসহ ছয়টি অনুষদের নতুন ডিন নিয়োগ দেওয়া হয়েছে। কুমিল্লা বিশ্ববিদ্যালয় আইন-২০০৬ এর ধারা ২২ (৬) অনুযায়ী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরীর নির্দেশক্রমে ছয়টি অনুষদের ডিন এবং একটি হলের প্রভোস্ট নিয়োগ দেওয়া হয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়। গতকাল বুধবার সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো: মজিবুর রহমান মজুমদার।
বিশ্ববিদ্যালয়ের নওয়াব ফয়জুন্নেছা চৌধুরাণী হলের প্রভোস্ট পদে নিয়োগ পেয়েছেন নৃ-বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক এন. এম. রবিউল আউয়াল চৌধুরী। সেই সাথে ছয়টি অনুষদের ডিনদেরও নিয়োগ দেওয়া হয়। রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক ড. এ. কে. এম. রায়হান উদ্দিনকে বিজ্ঞান অনুষদ, লোক প্রশাসন বিভাগের অধ্যাপক ড. মাসুদা কামালকে সমাজবিজ্ঞান অনুষদ, বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. জি. এম. মনিরুজ্জামানকে কলা ও মানবিক অনুষদ, মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ আমজাদ হোসেন সরকারকে বিজনেস স্টাডিস অনুষদ, পদার্থ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. সজল চন্দ্র মজুমদারকে প্রকৌশল অনুষদ এবং অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মুহ. আমিনুল ইসলাম আকন্দকে আইন অনুষদের ডিন নিয়োগ দেওয়া হয়েছে।
এদিকে বিজ্ঞান অনুষদ ও সমাজবিজ্ঞান অনুষদের ডিনরা আগামী ২০ ফেব্রæয়ারি থেকে এবং অন্যরা নিয়োগের দিন থেকে আগামী দুই বছরের জন্য দায়িত্ব পালন করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ