Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

২১ বছর পর রাউজানে যুবলীগের সম্মেলন আজ

আসছেন যুবলীগ চেয়ারম্যান আলহাজ ওমর ফারুক চৌধুরী

| প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

রাউজান (চট্টগ্রাম)উপজেলা সংবাদদাতা : দীর্ঘ ২১ বছর পর রাউজান উপজেলা যুবলীগের সম্মেলনকে কেন্দ্র করে রাউজান উপজেলা আওয়ামী লীগ কার্যলয় ও এলাকা সরগরম হয়ে উঠেছে। আজ শনিবার রাউজান বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে রাউজান উপজেলা যুবলীগ ও রাউজান পৌরসভা যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। যুবলীগের সম্মেলনে প্রধান অতিথি থাকবেন বাংলাদেশ যুবলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী, বিশেষ অতিথি থাকবেন রেলপথ মন্ত্রনালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবি এম ফজলে করিম চৌধুরী এমপি। গত ১৯৯৬ সালে রাউজান উপজেলা যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হয় এ সম্মেলনে মুসলিম উদ্দিন জয়নালকে সভাপতি বর্তমানে রাউজান পৌরসভার প্যানেল মেয়র বশির উদ্দিন খানকে সাধারণ সম্পাদক করে রাউজান উপজেলা যুবলীগের কমিটি গঠন করা হয়। ২১ বৎসর পর রাউজান উপজেলা যুবলীগের সম্মেলন অনুষ্ঠানকে কেন্দ্র করে রাউজানের বিভিন্ন এলাকায় যুবলীগের নেতা কর্মীরা সক্রিয় হয়ে উঠেছে ।


যশোর জেলার শ্রেষ্ঠ শিক্ষার্থী নাজিবা ইসলাম
চৌগাছা (যশোর) উপজেলা সংবাদদাতা : যশোর জেলার শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষার্থী নির্বাচিত হয়েছে নাজিবা ইসলাম। সে জেলার চৌগাছা কামিল মাদরাসার ৮ম শ্রেণীর শিক্ষার্থী। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বিকাশ চন্দ্র সরকার বলেন সে জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৮ এর খুনলা বিভাগীয় অঞ্চল মাধ্যমিক স্কুল পর্যায়ে তথ্য প্রযুক্তি দক্ষতা, পরীক্ষার ফলাফল, লেখনী, সাংস্কৃতি প্রতিযোগীতা, সাধারণজ্ঞান ও আচার আচারণে জেলার শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষার্থী নির্বাচিত হয়েছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ