Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

এ রায় প্রধানমন্ত্রীর দুর্নীতিবিরোধী অবস্থানকে সুদৃঢ় করবে মেয়র নাছির

| প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


চট্টগ্রাম ব্যুরো : খালেদা জিয়ার বিরুদ্ধে রায়কে ঐতিহাসিক দৃষ্টান্ত উল্লেখ করে সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, এ রায়ের ফলে দুর্নীতির বিরুদ্ধে প্রধানমন্ত্রীর আদর্শিক ও নৈতিক অবস্থান সুদৃঢ় হবে এবং বিশ্বে বাংলাদেশের ভাবমর্যাদাকে উজ্জ্বল করবে। তিনি বলেন, আইনের শাসনের কোন বিকল্প নেই। কেউ আইনের উর্ধ্বে নয়। আমরা আজ চট্টগ্রামে প্রমাণ করেছি সর্বস্তরের গণমানুষের স্বতস্ফূর্ত অংশগ্রহণে অরাজকতা ও নৈরাজ্য প্রতিহত করা যায়। তিনি গতকাল (বৃহস্পতিবার) খালেদা জিয়ার বিরুদ্ধে রায় ঘোষণার পর দারুল ফজল মার্কেটস্থ কার্যালয়ে মহানগর আওয়ামী লীগের এক স্বস্তি সমাবেশে একথা বলেন।
চট্টগ্রাম নগরীর সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রাখায় মহানগর আওয়ামী লীগের নেতাকর্মী চট্টগ্রাম নগরবাসী ও আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন মেয়র। আ জ ম নাছির উদ্দীন বলেন, এ রায় বিচার ব্যবস্থায় একটি ঐতিহাসিক মাইলফলক। মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে সমাবেশে আওয়ামী লীগ নেতা ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল এডভোকেট সুনীল কুমার সরকার, এম এ রশিদ, শফিক আদনান, শফিকুল ইসলাম ফারুক, ছৈয়দ হাসান মাহমুদ শমসের, চন্দন ধর, মশিউর রহমান চৌধুরী, দেবাশীষ গুহ বুলবুল, শহীদুল আলম, এম এ জাফর, আবুল মনসুর, গৌরাঙ্গ চন্দ্র ঘোষ প্রমুখ বক্তব্য রাখেন।
সকাল থেকে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের আওতাধীন ৪৪ সাংগঠনিক ওয়ার্ড ও ১৫টি থানায় পূর্ব ঘোষিত নির্দেশনা অনুযায়ী নগরীর ২০টি গুরুত্বপূর্ণ পয়েন্টে নৈরাজ্য ও অরাজকতা বিরোধী গণকর্মসূচী স্থল পরিদর্শন করেন ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনসহ নেতৃবৃন্দ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ