Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

পৃথক স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ১১

| প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : দেশের বিভিন্ন স্থানে সড়ক দূর্ঘটনায় ১১ জন নিহত হয়েছেন। বিস্তারিত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদনে :
ভাংগা (ফরিদপুর) উপজেলা সংবাদদাতা জানান, ভাংগা বিশ্বারোড গোলচত্ত¡রের অদূরে ব্র্যাক অফিসের সামনে গতকাল বুধবার ভোরে মালীগ্রাম থেকে আগত একটি যাত্রী বোঝাই ইজি বাইকের সাথে ঢাকা গামী ইমাদ পরিবহনের দ্রæতগামী বাসের সংঘর্ষ হলে ঘটনা স্থলেই ৫ জনের মর্মান্তিক মৃত্যু হয়। নিহতরা হলেন, শুকুর আলী (৪৮), আবুল (৩০), খালেদা বেগম (৩৫), মিজানুর (৪০) ও অজ্ঞাত অপর একজন নিহত হন। দ্রæতগামী বাসটি ইজি বাইকটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। রাস্তা পার্শ¦বর্তী লোকজন ও ফায়ার সার্ভিস এসে উদ্ধার কাজ পরিচালনা করেন। মৃতদেহগুলি বর্তমানে বিশ্বরোড সংলগ্ন ভাংগা হাইওয়ে থানায় রাখা আছে।
এর আগে মঙ্গলবার ভাংগার অদূরে পুলিয়ায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্সে ২ জন নিহত হয়। ভাংগায় চারলেন প্রকল্প শুরু হওয়ার পর থেকে দূর্ঘটনার মাত্রা অনেক বেড়ে গেছে।
সুনামগঞ্জ জেলা সংবাদদাতা জানান, সুনামগঞ্জ-সিলেট মহাসড়কের পাগলা মাদরাসার কাছে গতকাল বুধবার দুপুর ১২টায় যাত্রীবাহী বাস ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে প্রাইভেট কারের চালকসহ ৫জন নিহত হয়েছে।
নিহতরা হলেন সিলেটের বিমান বন্দর থানার ছাতল এলাকার আব্দুস শহীদ (৭০) ও তার স্ত্রী হাসনা ফুল নেছা নেছা (৫০) , তাদের মেয়ে আয়শা বেগম( ২৬), আয়জুন নেছা( ৫০) এবং প্রাইভেট কারের চালক মনির( ৩০) । কার চালকের বাড়ী সুনামগঞ্জ শহরের হাসন নগর এলাকায়।
প্রত্যক্ষদর্শীরা জানায়, সিলেট থেকে একটি প্রাইভেট কার যাত্রী নিয়ে সুনামগঞ্জর উদ্যেশ্যে রওয়ানা হয়। অপর দিকে সুনামগঞ্জ থেকে একটি যাত্রীবাহী বিরতীহীন বাস সিলেটের উদ্দেশ্যে রওয়ানা হয়ে পাগলা মাদরাসার কাছে গেলে যাত্রীবাহী বাস ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় প্রাইভেট কারের তিন যাত্রী ও কারের চালক ঘটনাস্থলেই নিহত হয়। পরে এলাকাবাসী এসে গুরুতর আহত প্রাইভেট কারের অপর যাত্রী আয়জুন নেছাকে পাগলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হাসপাতালে তার মৃত্যু হয়। মুখোমুখি সংঘর্ষের ফলে কারটি দুমরে মুচরে যায়। দুর্ঘটনার পর বাসের চালক পালিয়ে যায়। ঘটনার পর ঘটনাস্থল পরিদর্শন করেছেন সুনামগঞ্জ জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলাম , পুলিশ সুপার মো. বরকত উল্লাহ খান,দক্ষিন সুনামগঞ্জ উপজেলা চেয়ারম্যান হাজী আবুল কালাম।
নওগাঁ জেলা সংবাদদাতা জানান, নওগাঁর সাপাহারে ট্রাকের ধাক্কায় অজ্ঞাত এক ছিনতাইকারী নিহত হয়েছে। এ ঘটনায় আরও ৬জন আহত হয়েছে। সাপাহার থানার ওসি সামছুল আলম শাহ জানান, গতকাল বুধবার ভোর রাতে সাপাহার-পোরশা সড়কের বাসুলডাঙ্গা মোড়ে অজ্ঞাত ৩ ব্যাক্তি একটি ব্যাটারী চালিত ইজিবাইক ছিনতাই করার সময় পোরশা থেকে ছেড়ে আসা একটি ট্রাক সড়কে তাদের দেখতে পায়। ট্রাকচালক সড়কে থাকা সবাইকে ডাকাত ভেবে ছিনতাইকারীসহ ইজি বাইকটিকে সরাসরি চাপা দিয়ে পালিয়ে যায়। এ সময় ট্রাকের ধাক্কায় একজন ছিনতাইকারী ও ইজিবাইকে থাকা ৬জন যাত্রী গুরুতর আহত হয়। আর বাকী ছিনতাইকারীরা পালিয়ে যায়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে সবাইকে উদ্ধার করে সাপাহার উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে অজ্ঞাত ছিনতাইকারীকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। আর ইজিবাইকে থাকা সবাইকে রাজশাহী মেডিকেলল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ