Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বগুড়ায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে মা-ছেলেসহ নিহত ৩ আহত ২৫

প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

বগুড়া অফিস: বগুড়ায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে মা-ছেলেসহ ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরো অন্তত ২৫ জন।
নিহত মা-ছেলের নাম পরিচয় পাওয়া যায়নি। তবে একজন হানিফ পরিবহনের চালক এবং অপর দুইজন হানিফ পরিবহনের যাত্রী বলে পুলিশ জানিয়েছে।
আজ সোমবার দুপুর দেড়টার দিকে বগুড়া-ঢাকা মহাসড়কে শেরপুর উপজেলার গাড়িদহ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। জানা গেছে, ঢাকা থেকে রংপুরগামী হানিফ পরিবহনের একটি বাসের সাথে জয়পুরহাট থেকে ঢাকাগামী সালমা পরিবহনের অপর একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে হানিফ পরিবহনের সামনের ডান পার্শ্বে দুমড়ে মুচড়ে যায়।
খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা হতাহতদের উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেয়। হানিফ পরিবহনের চালক নবির হোসেনকে(৪৫) তার আসন থেকে গুরুতর আহত অবস্থায় উদ্ধারের পর হাসপাতালে ভর্তি করা হলে তিনি মারা যান। হানিফ পরিবহনের অপর এক আসন থেকে এক নারী ও তার কোলে বসে থাকা এক শিশুকে মৃত অবস্থায় উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা ।
শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) বুলবুল ইসলাম জানান, দুর্ঘটনার কারণে ১৫ মিনিট মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ ছিল। আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ