Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

গাজীপুরে হত্যার দায়ে ৪ যুবকের ফাঁসি

| প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

গাজীপুর জেলা সংবাদদাতা : গাজীপুরে মালিককে হত্যা করে সিএনজি অটোরিকশা ছিনতাইয়ের দায়ে ৪ যুবককে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। এছাড়াও তাদের প্রত্যেককে অপর একটি ধারায় ১০ বছরে সশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। গাজীপুরের জেলা ও দায়রা জজ এ কে এম এনামুল হক গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে জনাকীর্ণ আদালতে এ রায় ঘোষণা করেন। নিহত খোকা মিয়া নরসিংদীর মনোহরদী থানার দক্ষিণ বারদিয়া গ্রামের বাসিন্দা ছিলেন।
ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামিরা হলো, নরসিংদীর মনোহরদী উপজেলার কালিয়াকুড়ি গ্রামের চাঁন মিয়ার ছেলে কামরুল ইসলাম (২৭), গাজীপুরের কাপাসিয়ার ঘাগুটিয়া চালার বাজারের গণি ওরফে সুরুজ মিয়ার ছেলে শওকত (২৮), একই জেলার শ্রীপুর উপজেলার মাষ্টারবাড়ি গ্রামের মজিবর রহমানের ছেলে মিজান (২৯) ও নেত্রকোনার পূর্বধলা উপজেলার বাঘবেড় গ্রামের শাহজাহানের ছেলে শাহীন মিয়া (২৯)। রায়ে মামলার অপর দুই আসামি শিশির সংমা (২৮) ও খোরশেদ আলম নামে একজন অবসরপ্রাপ্ত বিডিআর সদস্যকে বেকসুর খালাস দেয়া হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ