Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পাবনায় যুবককে কুপিয়ে হত্যা

| প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

পাবনা জেলা সংবাদদাতা : পাবনায় হঠাৎ করেই আইন শৃংখলা পরিস্থিতি অবনতি হয়েছে। এলাকায় আধিপত্য, মাদক ব্যবসা জমি-জমা সংক্রান্ত এবং পূর্ব শক্রতার জের ধরে এই অবনতি ঘটনা ঘটছে। তিন দিনের ব্যবধানে আবার এক যুবক হত্যার শিকার হয়েছে। পাবনা শহরের ছাতিয়ানী এলাকায় এক যুবক খুন ও অপর একজন আহত হয়েছে। নিহত ফয়সাল হোসেন (৩৫) ছাতিয়ানী পূর্বপাড়া মহল্লার ফখরুল ইসলামের পুত্র এবং আহত রনি একই এলাকার রইচ উদ্দিনের পুত্র।
পুলিশ জানায়, মাদক ব্যবসার আধিপত্য বিস্তার নিয়ে কয়েকদিন ধরে ফয়সাল-রনির সাথে তাদেরই সহযোগিদের মধ্যে বিরোধ চলে আসছিল। সোমবার দিবাগত রাত ১টার দিকে ছাতিয়ানী পূর্বপাড়া মহল্লায় বাড়ির সামনে রনিকে এবং ফজলে রাব্বী স্কুলমাঠে ফয়সালকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে দুর্বৃত্তরা। খবর পেয়ে রনির আত্মীয় স্বজনরা গুরুতর আহত অবস্থায় রনিকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে তার অবস্থার অবনতি হলে রাতেই তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয় ভর্তি করা হয়। রাতে ফয়সালকে আর খুঁজে পায়নি তার স্বজনরা ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ