Inqilab Logo

বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১, ২২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে মাওলানা এম এ মান্নান (রহঃ)-এর ইন্তেকালবার্ষিকীতে দোয়া ও মিলাদ মাহফিল

| প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : দৈনিক ইনকিলাবের প্রতিষ্ঠাতা সাবেক মন্ত্রী মাওলানা এম এ মান্নান (রহঃ)-এর ১২তম ইন্তেকাল বার্ষিকীতে গতকাল (মঙ্গলবার) চট্টগ্রাম ব্যুরোর উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল নগরীর নূর আহমদ সড়কের সিএমইউজে মিলনায়তনে অনুষ্ঠিত হয়। দৈনিক ইনকিলাবের বিশেষ সংবাদদাতা ও চট্টগ্রাম ব্যুরো প্রধান শফিউল আলমের সভাপতিত্বে দোয়া ও মাহফিল পরিচালনা করেন জমিয়াতুল মোদার্রেছীন চট্টগ্রাম জেলা শাখার সেক্রেটারী ও ছিপাতলী জামেয়া গাউছিয়া মূঈনীয়া কামিল (এমএ) মাদরাসার প্রিন্সিপাল আল্লামা আবুল ফরাহ মোহাম্মদ ফরিদ উদ্দীন। তিনি তার সংক্ষিপ্ত বক্তব্যে মরহুম মাওলানা এম এ মান্নানের বর্ণাঢ্য জীবনের স্মৃতিচারণ করে বলেন, দৈনিক ইনকিলাব জমিয়াতুল মোদার্রেছীন ও ঢাকাস্থ গাউছুল আজম মসজিদ কমপ্লেক্স তার অনন্য অবদান। এদেশে মাদরাসা শিক্ষকদের জীবনমান উন্নয়ন ও ইসলামী শিক্ষা বিস্তারে তার অবদান অবিস্মরণীয়।
দোয়া ও মিলাদ মাহফিলে লেখক কলামিস্ট খোরশেদ আলম দুলাল, ইসলামিক ফ্রন্ট চট্টগ্রাম মহানগরীর সভাপতি এইচ এম মুজিবুল হক শুক্কুর, সাংবাদিক নেতা মোহাম্মদ শাহনেওয়াজ, সিএমইউজের সাবেক সাধারণ সম্পাদক কাশেম মাহমুদ, দৈনিক ইনকিলাব চট্টগ্রাম ব্যুরোর সিনিয়র রিপোর্টার রফিকুল ইসলাম সেলিম, স্টাফ রিপোর্টার আইয়ুব আলী, ম্যানেজার (বিজ্ঞাপন) আনোয়ার সাদাত মুরাদ, চট্টগ্রাম ব্যুরোর স্টাফ ফটোগ্রাফার মনিরুদ্দীন হাসান, অধ্যাপক মাহফুজুল হক, মাওলানা লোকমান চিশতী, বান্দরবান জেলার স্টাফ রিপোর্টার অধ্যাপক সাদত উল্লাহ, রাঙ্গামাটি জেলা সংবাদদাতা সৈয়দ মাহাবুব আহমাদ, উপজেলা সংবাদদাতা মাওলানা শামছুদ্দোহা, সৈয়দ জাহেদুল্লাহ কুরাইশী, এম বেলাল উদ্দিন, এস কে নূর হোসেন, এম এ মোহসীন, এম এস এমরান কাদেরী, আসলাম পারভেজ, কবির হোসেন, নুরুল আবছার চৌধুরী, জাহেদুল হক, জুনাঈদ মুহাম্মদ হাবিব উল্লাহ, তাজ উদ্দিন, আমিনুল হক, শেখ সালাউদ্দিন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সংবাদদাতা মোঃ রাসেল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ