Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

তাড়াইলে বেহাল সড়ক

| প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


তাড়াইল (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতাঃ কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার প্রায় ২ কিলোমিটার পাকা আঞ্চলিক সড়কে বেহাল অবস্থা বিরাজ করছে। দীর্ঘদিন সংস্কারের অভাবে জনগুরুত্বপূর্ণ ওই সড়কটি খানাখন্দে ভরে গেছে। ফলে, চরম ভোগান্তি পোহাতে হচ্ছে এলাকাবাসিদের। ২ কিলোমিটার আঞ্চলিক সড়ক নন্দিপুর থেকে শাহবাগ চৌরাস্তা মোড় পর্যন্ত প্রায় সবটুকুর কার্পেটিং উঠে গিয়ে গর্তের সৃষ্টি হয়েছে। সড়কটি এলকাবাসির কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ। দিনরাত এ সড়ক দিয়ে বিভিন্ন যানবাহন মালামাল ও যাত্রি পরিবহন এমনকি তাড়াইল থেকে কম সময়ে কালিগঞ্জ বাজার হয়ে পার্শ্ববর্তী নান্দাইল উপজেলায় যাবার জন্যে জনগণ এ সড়কটি ব্যবহার করে থাকেন। স্থানীয়রা জানান, এলাকায় কৃষি ফসলাদী পরিবহন ও ব্যবসা বাণিজ্যের ক্ষেত্রেও সড়কটি যোগাযোগের প্রধান মাধ্যম হিসেবে ব্যবহৃত হয়ে আসছে। এছাড়া এ সড়কটির মাঝে ভাটগাঁও মীর বাজার, শাহবাগ ভূইয়ার বাজার থাকায় প্রতিদিন হাজারও মানুষ চলাচল করে। এই জনগুরুত্বপূর্ণ সড়কটি দ্রæত পূনঃসংস্কারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট এলাকাবাসী জোড় দাবী জানিয়েছেন।

মীরসরাইয়ে মহাজনহাট এফ আর স্কুল এন্ড কলেজে নবীনবরণ
মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা: মীরসরাইয়ে মহাজনহাট ফজলুর রহমান স্কুল এন্ড কলেজের নবীর বরণ গত শুক্রবার দিনব্যাপী মহামায়া লেক মাঠে অনুষ্ঠিত হয়। কলেজ শিক্ষার্থীদের নাচ, গান আবৃত্তি এবং অভিনয়ের মধ্যে অনুষ্ঠানের ১ম পর্বে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ