Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মাদারীপুরে আ.লীগ প্রার্থীর কার্যালয় ভাঙচুর

প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

মাদারীপুর জেলা সংবাদদাতা : জেলার সদর উপজেলার ছিলারচর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী তৌফিকুজ্জামান আকনের নির্বাচনী কার্যালয় ভাঙচুর ও নৌকা প্রতীকে আগুন দিয়েছে বিদ্রোহী প্রার্থী সাইদুর রহমান বাবুলের সমর্থকরা।
গতকাল রোববার রাতে ও আজ সোমবার সকালে দফায় দফায় সংঘর্ষে দুই গ্রুপের ৮ জন আহত হয়।
স্থানীয় ও পুলিশ জানায়, প্রচারণার শেষ মুহূর্তে উত্তাপ ছড়িয়ে পড়ছে বিভিন্ন এলাকায়।
রোববার রাতে সদর উপজেলার ছিলারচর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী তৌফিকুজ্জামান আকনের তিনটি নির্বাচনী কার্যালয়ে প্রার্থী বাবুল সর্দারের বহিরাগত সন্ত্রাসীরা এলোমেলো কুপিয়ে ভাঙচুর করে। এসময় সন্ত্রাসীরা নৌকা প্রতীক পুড়িয়ে ফেলে। এতে সন্ত্রাসীদের সাথে সংঘর্ষে প্রায় ৮ জন আহত হয়।আহতদের স্থানীয় ও সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে পুলিশ ও র‌্যাব ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এছাড়া সোমবার সকালেও সংঘর্ষ হয়।
সদর থানার ওসি জিয়াউল মোর্শেদ জানান, পুলিশ বহিরাগতদের আটকের চেষ্টা চলছে। র‌্যাব, পুলিশসহ সমন্বিত প্রশাসন তৎপর রয়েছে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ