Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মির্জাপুরে যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ১০

প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : টাঙ্গাইলের মির্জাপুরে যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ১০ যাত্রী আহত হয়েছেন। সোমবার দুপুর বারোটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার ধেরুয়া চেকপোস্ট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
আহতদের মধ্যে ৭জনকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পর মহাসড়কের উভয় পাশে কমপক্ষে ৬ কিলোমিটার এলাকাজুড়ে যানজটের সৃষ্টি হয়।
জানা গেছে, উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা জিএম ট্রাভেলস (ঢাকা-মেট্রো- ব-১৪-৯৩০৩) যাত্রীবাহী বাস বেলা বারটার দিকে মহাসড়কের মির্জাপুর উপজেলার ধেরুয়া চেকপোস্ট এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী বাস অপর বাসের (ঢাকা-মেট্রো-ব-১৪-৬১৪২) মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে উভয় বাসের কমপক্ষে ১০ যাত্রী আহত হয়।
মির্জাপুর ফায়ার সার্ভিস ও আশপাশের লোকজন এসে আহতদের উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করেন।
দুর্ঘটনার পর মহাসড়কের উভয় পাশে কমপক্ষে ৬কিলোমিটার এলাকাজুড়ে যানজটের সৃষ্টি হয়।
খবর পেয়ে মির্জাপুর থানা পুলিশ গিয়ে রেকারের সাহায্যে বেলা পৌনে একাটার দিকে দুর্ঘটনা কবলিত বাস দুটি মহাসড়ক তেকে সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।
এ ব্যাপারে মির্জাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মফিজুল ইসলাম জানিয়েছেন বলেন আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মহাসড়কে যানচলাচল স্বাভাবিক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ