Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলের ধর্ষণ ও হত্যা মামলা

| প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

আগামী ১২ ফেব্রæয়ারি রায় ঘোষণার জন্য দিন ধার্য
টাঙ্গাইল জেলা সংবাদদাতা : টাঙ্গাইলের মধুপুরে চলন্ত বাসে কলেজ ছাত্রী জাকিয়া সুলতানা রুপাকে গণধর্ষণ ও হত্যা মামলায় যুক্তিতর্ক সমাপ্ত হয়েছে। আগামী ১২ ফেব্রæয়ারি রায় ঘোষণার জন্য দিন ধার্য করেছে আদালত। গতকাল সোমবার সকাল ১১টায় টাঙ্গাইল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের ভারপ্রাপ্ত বিচারক এবং অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক আবুল মনসুর মিয়া এই চাঞ্চল্যকর মামলার বিচারিক কাজ শুরু করেন। প্রথমে রাষ্ট্রপক্ষ আইনগত বিষয় তুলে ধরে যুক্তিতর্ক উপস্থাপন করেন। পরে আসামিপক্ষ আদালতে যুক্তি তুলে ধরেন। দুপুর ১টায় রাষ্ট্র ও আসামি পক্ষের যুক্তিতর্ক সমাপ্ত হয়। পরে আদালত আগামি ১২ ফেব্রæয়ারি (সোমবার) এই মামলার রায় ঘোষণার জন্য দিন ধার্য করেছেন।
টাঙ্গাইলের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিশেষ পিপি একেএম নাছিমুল আখতার জানান, এই মামলায় বাদিসহ সকল ২৭ জন সাক্ষি সাক্ষ প্রমাণে মামলা প্রমাণ করতে সক্ষম হয়েছে। আসামিদের তিনি সব্বোর্চ শাস্তি মৃত্যুদÐ প্রদানের প্রার্থনা করেছেন। আসামিপক্ষও এর ন্যায় বিচার পাবেন বলেও তিনি জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ