Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে দুর্বৃত্তদের অস্ত্রের আঘাতে স্বামী নিহত স্ত্রী হাসপাতালে

| প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

 

ধামরাই(ঢাকা) উপজেলা সংবাদদাতা : ঢাকার ধামরাইয়ে বিদেশ ফেরত তিন সন্তানের জনক এক ব্যবসায়ী ও তার স্ত্রীকে নিজ বাড়ির শয়ন কক্ষে রাতে কুপিয়ে ও পিটিয়ে গুরুত্বর আহত করে দুর্বৃওরা। দুইজনের মধ্যে গতকাল সোমবার দুপুরে ওই ব্যবসায়ী চিকিৎসাধীন অবস্থায় সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যান। অপরদিকে স্ত্রীরও গুরুত্বর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
এলাকায় গিয়ে জানা গেছে, উপজেলার নান্নার ইউনিয়নের পাইচাইল (পাচাল) গ্রামের বিদেশ ফেরত হাজী জিন্নত আলী(৫৫)ও তার স্ত্রী রাশেদা বেগম(৪৮) কে গত বুধবার রাতে নিজ বাড়ির বিল্ডিংয়ের রুমে শয়ন কক্ষে কে বা কারা (দুর্বৃত্তরা) পিটিয়ে এবং মাথার মধ্যে কুপিয়ে রক্তাক্ত জখম করে ফেলে রেখে চলে যায়। বৃহস্প্রতিবার সকালে প্রতিবেশীরা বাড়ির লোকজনের কোন সাড়া-শব্দ না পেয়ে এগিয়ে আসে। পরে দেখতে পায় তারা দুজনই রক্তাক্ত অবস্থায় কক্ষের মধ্যে পড়ে আছে। পরে প্রতিবেশীরা তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় গতকাল দুপুরে ব্যবসায়ী জিন্নত আলী মারা যায়। চিকিৎসকরা জানিয়েছে তার স্ত্রীর অবস্থাও আশঙ্কাজনক। পরেরদিন এক আত্বীয় থানায় অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে একটি মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ