Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

৮ ফেব্রুয়ারি রাজশাহীর সর্বত্রই অবস্থান নেবে আওয়ামী লীগ

| প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : আগামী ৮ফেব্রæয়ারী রাজশাহীর সকল উপজেলা সদরে অবস্থান নেবে আওয়ামী লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী। খালেদা জিয়ার রায়ের পর বিএনপির নেতাকর্মীরা কোন প্রকার নাশকতা চালানো চেষ্টা করলে তা প্রতিহত করতে আওয়ামী লীগের নেতাকর্মীরা সকাল থেকেই রাস্তায় থাকবে। প্রধামন্ত্রী শেখ হাসিনার রাজশাহী সফর উপলক্ষে জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা এ সিদ্ধান্ত নেয়া হয়। গতকাল বিকেলে নগরের একটি দরবার হলে এ সভার আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন করেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বেগম আখতার জাহান এমপি। সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহা: আসাদুজ্জামান আসাদ, যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড, লায়ের উদ্দিন লাবলু, প্রিন্সিপাল মোস্তাফিজুর রহমান মানজাল, সদস্য সাবেক এমপি মেরাজ উদ্দিন মোল্লা, রাজশাহী-৪ (বাগমারা) আসনের এমপি ইঞ্জি: এনামুল হক, রাজশাহী-৩ আসনের (পবা-মোহনপুর) আয়েন উদ্দিন।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহসান উল হক মাসুদ, যুব ও ক্রীড়া সম্পাদক মুখতার হোসেন, ফকরুল ইসলাম, জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক তাজবুল ইসলাম, শ্রমিক লীগের সভাপতি আবদুল্লøাহ খান, ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ