Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় ফাইভ রিংস্ সিমেন্টের টি-শার্ট বিতরণ

| প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

মঠবাড়িয়া (পিরোজপÍ) উপজেলা সংবাদদাতা ঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় ফাইভ রিংস সিমেন্ট এর উদ্যোগে গত শনিবার সন্ধ্যায় ইমারত নির্মাণ শ্রমিকদের মাঝে টি শার্ট বিতরণ করা হয়েছে। উপজেলা ইমারত নির্মাণ শ্রমিক কার্যালয়ে পৌর শহরের শতাধিক নির্মাণ শ্রমিককে টি শার্ট বিতরণ করা হয়। বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফাইভ রিংস্ সিমেন্টের মার্কেটিং অফিসার আক্তারুজ্জামান। উপজেলা ইমারত নির্মাণ শ্রমিক সভাপতি ও উপজেলা যুবলীগ সভাপতি শাকিল আহমেদ নওরোজ এর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন নির্মাণ শ্রমিক সহ-সভাপতি মন্নান তালুকদার, পরিবেশক জাকির খান, প্রচার সম্পাদক ফারুক মৃধা প্রমুখ।
শ্রীপুরে প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ
শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : গাজীপুরের শ্রীপুরে ১১৩টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে স্থানীয় এমপি ল্যাপটপ বিতরণ করেছেন। সম্প্রতি উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসারের উদ্যোগে উপজেলা সভাকক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার রেহেনা আকতার কলি’র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন স্থানীয় এমপি এড. মো: রহমত আলী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ