Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সোনারগাঁয়ে বাউল শিল্পীর রহস্যজনক মৃত্যু

| প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

সোনারগাঁ(নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : সোনারগাঁ উপজেলায় রোকনউদ্দিন(২৭) নামের এক বাউল শিল্পীর রহস্যজনক মৃত্যু হয়েছে। গতকাল রাতে জামপুর ইউপির মজহমপুর উত্তর কাজিপুর (জুগিপাড়া) এলাকায় এ ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় পুলিশ রোকনউদ্দিনের বাবা, বোন ও তার স্ত্রীকে আটক করেছে।
সোনারগাঁ থানার এসআই কামাল হোসেন জানান, উপজেলা জামপুর ইউপির মজহমপুর উত্তর কাজিপুর (জুগিপাড়া) এলাকার বাউল শিল্পী খোকন সরকারের ছেলে রোকনউদ্দিন সরকার গতকাল রাতে ঘরের আড়াল সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে জানায় স্বজনরা। খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশ রোকনের ঘরের মেঝে থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করেছে। তিনি আরো জানান, লাশের গলায়, হাতে পায়ে আঘাতের চিহৃ রয়েছে। প্রাথমিক ভাবে ধারনা করা বাউল শিল্পী রোকনকে গলা টিপে হত্যা করে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা চলছে। লাশ ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে তদন্ত রির্পোট হাতে পেলে নিশ্চিত হওয়া যাবে এটি হত্যা না আত্মহত্যা। আটক রোকনের স্ত্রী জানান, রোকন যখন আত্মহত্যা করেছে তখন সে ঢাকার মীরপুরে ছিলো। কি কারনে সে আত্মহত্যা করেছে তা তিনি বলতে পারিনি।
এদিকে, এলাকাবাসীর জানান, মৃত রোকন সরকারের বোন বাউল শিল্পী জ্যুাতি সরকারের কাছে বিভিন্ন এলাকা থেকে অপরিচিত লোকজন আসতো। যা রোকন পছন্দ করতো না। সে কারণে হয়তো বাবা মেয়ে মিলে তাকে হত্যা করতে পারে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ