Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

পরীক্ষা কেন্দ্রে নকল সরবারহের দায়ে কক্ষ পরিদর্শক ও পরীক্ষার্থী বহিস্কার

| প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


গৌরনদী (বরিশাল) উপজেলা সংবাদাদাতা : চলতি দাখিল পরীক্ষার দ্বিতীয় দিনে গতকাল শনিবার সকালে বরিশালের গৌরনদী উপজেলার কাছেমাবাদ আলীয়া সিদ্দিকিয়া কামিল মাদ্রাসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নকল করার সুযোগ দেয়ার অভিযোগে কক্ষ পরিদর্শককে তিন বছরের জন্য ও পরীক্ষার্থীকে চলতি পরীক্ষা থেকে বহিস্কার করা হয়েছে।
পরীক্ষা কেন্দ্র সচিব মাওলানা আবু সাঈদ মোহাম্মদ কামেল জানান, গতকাল শনিবার সকালে আরবী দ্বিতীয়পত্র পরীক্ষা শুরু হওয়ার পর সকাল সোয়া ১১টার দিকে পরীক্ষা কেন্দ্রে পরিদর্শনে আসেন গৌরনদী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আশ্রাফ আহম্মেদ। এক পর্যায়ে ১০৩নং কক্ষে প্রবেশ করতেই তহমীনা আক্তার নামে এক পরীক্ষার্থীকে কক্ষ পরিদর্শকের সামনে নকল করতে দেখতে পান। এসময় পরীক্ষার্থীকে চলতি পরীক্ষা থেকে এবং নকল করতে সুযোগ দেয়ার অপরাধে কক্ষ পরিদর্শক মাগুরা-মাদারীপুর দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক মো. গিয়াস উদ্দিনকে তিন বছরের জন্য বহিস্কার করা হয়েছে। বহিস্কৃত পরীক্ষার্থী হোসনাবাদ মোল্লা মজিবুর রহমান দাখিল মাদ্রাসার ছাত্রী।


সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত দুই
সাতক্ষীরা জেলা সংবাদদাতা : সাতক্ষীরা-খুলনা মহাসড়কে যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দু’যুবক নিহত হয়েছেন। গতকাল শনিবার দুপুর ২ টার দিকে সড়কের তালা উপজেলার নওয়াপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, বাপ্পী হোসেন (২৭) ও আতাউর রহমান (৩০)। তাদের বাড়ি খুলনার শেখ পাড়ায়।
সাতক্ষীরার তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান হাফিজুর রহমান ঘটনাটি নিশ্চিত করে জানান, খুলনাগামী বাস ও সাতক্ষীরাগামী মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দু’যুবক নিহত হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ