Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রূপগঞ্জে বাবা ও ভাইকে পিটিয়ে আহত করল মাদকাসক্ত ছেলে

| প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাদক কেনার টাকা না দেওয়ায় মাদকাসক্ত ছেলে তার বাবা ও ভাইকে পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বাবা আদম আলী ভুইঁয়া বাদী রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। শনিবার সকালে উপজেলার তারাবো পৌরসভার খাদুন এলাকায় এ ঘটনা ঘটে।
বাবা আদম আলী ভুইঁয়া জানান, তার ছেলে রাজু ভুইয়া বেশকিছুদিন ধরে মদ, গাঁজা ও ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন ধরনের মাদক দ্রব্য সেবন করে আসছে। রাজু কোন কাজ করে না। তার বাবা আদম আলীর কাছে মাদক সেবনের জন্য জন্য টাকা দাবি করেন। আদম আলী মাদক সেবনের জন্য কোন টাকা দিবে না বলে সাফ জােিয় দেয়। মাদক সেবনের টাকা না দেওয়ায় রাজু ঘরের ভেতর থেকে নগদ ৩০ হাজার চুরি করে নিয়ে যায়। আদম আলী টাকা চুরি করে নিয়ে যাওয়া কারণ জিজ্ঞাসা করলে ক্ষিপ্ত রাজু বাড়িঘর ভাংচুর শুরু করে। এ সময় তার বাবা বাঁধা দেওয়ায় রাজু তার বাবা ও ছোট ভাই রানাকে এলোপাথারি ভাবে পিটিয়ে আহত করে। তাদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে রাজু পালিয়ে যায়। এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, এ ধরনের ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্তকে আটকের চেষ্টা চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ