Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

চালককে হত্যা করে ভ্যান ছিনতাই

| প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


জি এম মুজিবুর রহমান, আশাশুনি (সাতক্ষীরা) উপজেলা সংবাদদাতা ঃ আশাশুনিতে ভ্যান চালককে হত্যা করে ব্যাটারি চালিত (চার্জার) ভ্যান ছিনতাই করা হয়েছে। ঘটনা ঘটেছে গত শুক্রবার রাতে উপজেলার বুধহাটা ইউনিয়নের মহেশ্বরকাটি গ্রামের পাশে বেতনা নদীর পাড়ে।
উপজেলার কুল্যা গ্রামের মোসলেম সরদারের পুত্র ইা¯্রাফিল হোসেন বুড়ো (১৮) প্রতিদিনের ন্যায় শুক্রবার সকালে ভ্যান নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যায় আর ফিরে আসেনি। সন্ধ্যায় অনেক খোজা খুজির পরও তার হদিছ মেলেনি। গতকাল সকাল ৯.৩০ টার দিকে মহেশ্বরকাটি গ্রামের পাশে নদীর চরে তার মৃতদেহ পাওয়া যায়। পুলিশ ঘটনাস্থান পরিদর্শন করে লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। পুলিশ পরিদর্শক (ওসি) শাহিদুল ইসলাম শাহিন জানান, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে, তাকে হত্যা করে নদীর তীরে ফেলে দিয়ে ভ্যানটি ছিনতাই করা হয়েছে। নিহতের পিতা ও ভাই জানান, শুক্রবার সে ভ্যানে নতুন ব্যাটারি লাগিয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ