Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সরকারি বরাদ্দের অর্থ আত্মসাতের দু’টি মামলা

| প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

রায়পুরের গ্রেফতার পিআইও
হারুনুর রশিদ, রায়পুর (ল²ীপুর) থেকে : ল²ীপুরের রায়পুর উপজেলা প্রকল্প বাস্তবায়ক কর্মকর্তা (পিআইও) দেলোয়ার হোসেনকে গ্রেফতার করেছে দুদক। গত শনিবার বিকালে (৩ ফেব্রæয়ারি) দুদকের রাঙ্গামাটির সহকারী পরিচালক সৈয়দ নজরুল ইসলাম রায়পুর থানা পুলিশের সহযোগিতায় শহরের নতুন বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করেন। দেলোয়ার হোসেন কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার পিতাম্বর গ্রামের জনৈক নোয়াব আলীর ছেলে।
এ পিআইও লংগদু উপজেলায় কর্মরত থাকা অবস্থায় সরকারি বরাদ্ধকৃত অর্থ আত্মসাতের দায়ে দুদকের রাঙ্গামাটি সমন্বিত জেলা কার্যালয়ে উপ-সহকারী পরিচালক আমির হোসেন বাদি হয়ে ২০১১ ও ২০১২ সনে লংগদু থানায় তার বিরুদ্ধে দু’টি মামলা করেছিলেন। দু’টি মামলায় চার্জশীট হলেও তিনি দীর্ঘদিন থেকে পলাতক ছিলেন বলে জানিয়েছেন সৈয়দ নজরুল ইসলাম।
দুদক সূত্রে জানা গেছে, লংগদুতে কর্মরত থাকাবস্থায় তিনি টেকাপাড়া বেসরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠ ভরাটের ৪৩.৩২০ মেট্রিক টন চাউল ও দুস্থ্য জেলেদের জন্য বরাদ্ধকৃত ২০৭৬ কেজি চাল আত্মসাতের অভিযোগে মামলা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ