Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ল²ীপুরে ব্রিজ ভেঙে রামগতি-নোয়াখালী সড়ক যোগাযোগ বন্ধ

| প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

ল²ীপুর জেলা সংবাদদাতা : ল²ীপুরের রামগতির আলেকজান্ডার-সোনাপুর সড়কে আজাদ নগর এলাকায় গতকাল বৃহস্পতিবার দুপুরে ভূলুয়া নদীর ওপরের বেইলি ব্রীজ ভেঙে ইট বোঝাই একটি ট্রাক নদীতে পড়ে ট্রাক চালক ও তার দু’জনই সহকারী গুরুতর আহত হয়েছেন।
দুর্ঘটনায় পর থেকে রামগতি-নোয়াখালী সড়কে যোগাযোগ ব্যবস্থা বন্ধ হয়ে যায়। এতে এসএসসি পরীক্ষার্থীরা পরীক্ষা দিয়ে বাড়ি ফিরতে চরম দুর্ভোগে পড়েছে। প্রত্যক্ষদর্শীরা জানায়, ইট বোঝাই ট্রাকটি রামগিতর চর আলগী এলাকা থেকে নোয়াখালীর সোনাপুরে যাওয়ার পথে ট্রাকটি ব্রীজের মাঝামাঝি পৌঁছলে ব্রীজটি ভেঙে ট্রাক নদীতে পড়ে যায়। এতে চাকল মো. মামুন (৩৫) ও সহকারী মো. সোহেলকে (৩০) গুরুতর আহত হন। তাদের উদ্ধার নোয়াখালী হাসপাতালে ভর্তি করা হয়েছে। ব্রীজ ভেঙে যাওয়ার পর থেকে ল²ীপুরের রামগতি থেকে নোয়াখালীর যোগাযোগ ব্যবস্থা বিচ্ছিন্ন হয়ে যায়। বিকল্প ব্যবস্থা না থাকায় ওই সড়ক দিয়ে চলাচলকারীরা চরম দুর্ভোগে পড়তে হয়েছে।
কেশবপুরে আটক ১৫
কেশবপুর (যশোর) উপজেলা সংবাদদাতা ঃ যশোরের কেশবপুর থানা পুলিশ বিশেষ অভিযানের অংশ হিসেবে অভিযান চালিয়ে সাগরদাঁড়ি ইউনিয়র বিএনপির সভাপতিসহ বিএনপি জামায়াতের ১৫ জন নেতা কর্মীকে আটক করেছে।
পুলিশ জানায়, গত বুধবার রাতে নাশকতার আশঙ্কায় থানার এসআই খান আব্দুর রহমান, ফকির ফেরদৌসের নেতৃত্বে পুলিশ পৃথকভাবে অভিযান চালিয়ে বিদ্যানন্দকাটি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা ফতেপুর গ্রামের কেএম খলিলুর রহমান তাঁর ভাই লিয়াকত আলী খা, সাগরদাঁড়ি ইউনিয়ন বিএনপির সভাপতি চিংড়া গ্রামের মাস্টার আমানত আলী, বালিয়াডাঙ্গা গ্রামের মৃত লষ্কর মোড়লের ছেলে কেশবপুর পৌরসভার সাবেক কাউন্সিলর আব্দুল হালিম, জামায়াত নেতা হাবাসপোল গ্রামের এরশাদ গাজীর ছেলে আব্দুস সবুর, বিএনপি ক্যাডার সাবদিয়া গ্রামের এনায়েত মোড়লের ছেলে নজরুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ