Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুনের দায় স্বীকারের পর আদালতে আত্মহত্যার চেষ্টা আসামির

| প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : খুনের দায় স্বীকার করে জবানবন্দি দেয়ার পর নিজের পেটে ছুরি চালিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে আত্মস্বীকৃত এক খুনি। ঘটনাটি ঘটেছে গতকাল (বৃহস্পতিবার) বিকেলে বাঁশখালীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে। রক্তাক্ত আহত আব্দুল মালেক জনিকে (২২) চিকিৎসা দেয়া হয়েছে। তার অবস্থা আশঙ্কামুক্ত বলে জানিয়েছে পুলিশ।
থানার ওসি মোঃ সালাহউদ্দিন জানান, বাঁশখালীতে যুবলীগ কর্মী মোস্তফা দিদার হত্যার এজাহারভুক্ত আসামী আব্দুল মালেক জনি। গ্রেফতারের পর তাকে জিজ্ঞাসাবাদের জন্য তিনদিনের রিমান্ডে নেয়া হয়। রিমান্ড শেষে গতকাল আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় জনি। জবানবন্দি রেকর্ড শেষে আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। আসামীকে কারা কর্তৃপক্ষের কাছে হস্তান্তরের জন্য আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তার (জিআরও) কক্ষে নেয়া হয়।
এসময় সে টেবিলে থাকা একটি চাকু নিয়ে নিজের পেটে ঢুকিয়ে দেয়। দ্রæত তাকে বাঁশখালী স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখান থেকে তাকে পুলিশ পাহারায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এদিকে আত্মহত্যার চেষ্টার অভিযোগে আব্দুল মালেক জনির বিরুদ্ধে উপ-পুলিশ পরিদর্শক (এসআই) লিটন চাকমা বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন বলে জানিয়েছেন ওসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ