Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মহাজোট সরকার শিক্ষাবান্ধব -নুরুল ইসলাম বিএসসি

| প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : নগরীর কাজেম আলী স্কুল এন্ড কলেজের পাঁচতলা একাডেমিক ভবনের নির্মাণ কাজ উদ্বোধন করেছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী নুরুল ইসলাম বিএসসি। অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। গতকাল (বৃহস্পতিবার) বিকেলে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্কুল পরিচালনা কমিটির সভাপতি সৈয়দ উমর ফারুক।
বিশেষ অতিথি ছিলেন প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, জাতীয় পার্টির সোলায়মান আলম শেঠ, কাউন্সিলর সাইয়েদ গোলাম হায়দার মিন্টু, আনজুমান আরা বেগম আনজু, শৈবাল দাশ সুমন, মোঃ সাইফুদ্দীন খালেদ সাইফু, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের প্রকৌশলী জালাল আহমদ, দোকান মালিক সমিতির সহ-সভাপতি মোহাম্মদ সাহাব উদ্দিন। প্রধান অতিথি নুরুল ইসলাম বিএসসি বলেন, মহাজোট সরকার শিক্ষাবান্ধব। শিক্ষাখাতের উন্নয়নে এ সরকার ব্যাপক পরিকল্পনা নিয়ে এগিয়ে যাচ্ছে। সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন শিক্ষার্থীদের পড়ালেখার পাশাপাশি বিতর্ক চর্চা, খেলাধুলায় পারদর্শী হওয়ার আহŸান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ