Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ময়মনসিংহে ফুলেল শুভেচ্ছায় দ্বায়িত্ব গ্রহণ করলেন

| প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

আইনজীবী সমিতির নব-নির্বাচিত কর্মকর্তাগণ
বিশেষ সংবাদদাতা, ময়মনসিংহ ব্যুরো : ময়মনসিংহ জেলা আইনজীবী সমিতির কার্যকরী পরিষদের নির্বাচনে নব-নির্বাচিত কর্মকর্তাগণ দ্বায়িত্ব গ্রহণ করেছেন। গতকাল বৃহস্পতিবার বিকেলে সমিতি কার্যালয়ে বিদায়ী সভাপতি শ্রী বাধঁন কুমান গে¦াস্বামী ফুলেল শুভেচ্ছা জানিয়ে নব-নির্বাচিতদের হাতে দ্বায়িত্ব তুলে দেন।
দ্বায়িত্বপ্রাপ্তরা হলেন- সভাপতি আলহাজ্ব জালাল উদ্দিন খান, সহ-সভাপতি আবুল হোসেন ও আকরাম হোসেন, সাধারণ সম্পাদক ড. মীর মিজানুর রহমান,সহ- সাধারণ সম্পাদক সানাউর রহমান তসলিম, শফিকুল ইসলাম ও আব্দুল মান্নান, অডিটর আনিসুজ্জামান আনিস, সদস্য রুমানা ছাদেক মিলি, তালহা জুবায়ের, আব্দুল আলিম, কবির হোসেন, সাইফুল ইসলাম শাব্বির, রাইসুল ইসলাম ও ছাহবিয়া হক কানিজ।
এ সময় উপস্থিত ছিলেন সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাড.নূরুল হক, জিপি আনোয়ারুল হক’সহ সাবেক কমিটির নেতৃবৃন্দ। প্রসঙ্গত, গত ২৮ জানুয়ারী অনুষ্ঠিত আইনজীবী কমিতির নির্বাচনে ১৫ পদের মধ্যে সভাপতিসহ বাকি ১০টি পদে ক্ষমতাসীন দল আওয়ামী লীগপন্থি সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ এবং সাধারণ সম্পাদকসহ ৫টি পদে বিএনপিপন্থি সমন্বিত আইনজীবী ঐক্য পরিষদ প্যানেলের প্রার্থীরা নির্বাচিত হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ