Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মাইলস্টোন কলেজে মৌলিক ফটোগ্রাফি কর্মশালা

| প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

উত্তরায় মাইলস্টোন কলেজে অনুষ্ঠিত হলো মৌলিক ফটোগ্রাফি বিষয়ক দিনব্যাপি ৭ম প্রশিক্ষণ কর্মশালা। মাইলস্টোন কলেজ ফটোগ্রাফি ক্লাবের উদ্যোগে গত ৩০ জানুয়ারি এই প্রশিক্ষণ কর্মশালায় অতিথি ছিলেন কলেজের প্রশাসনিক অধ্যক্ষ লে. কর্নেল এম. কামালউদ্দিন ভূঁইয়া (অব.), উপাধ্যক্ষ মিজানুর রহমান খান, প্রশাসনিক পরিচালক মো. মাসুদ আলম ও মাইলস্টোন কলেজ ফটোগ্রাফি ক্লাবের সমন্বয়ক সহকারি অধ্যাপক মুজাহিদুল ইসলাম এবং ক্লাবের দায়িত্ব প্রাপ্ত শিক্ষকÑশিক্ষিকাগণ। মৌলিক ফটোগ্রাফি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালায় প্রশিক্ষক ছিলেন খ্যাতিমান ফটোগ্রাফার প্রিত রেজা।
কলেজের প্রশাসনিক ভবনে প্রশিক্ষণ কর্মশালার শুরুতে খ্যাতিমান ফটোগ্রাফার প্রিত রেজাকে সম্মাননা ক্রেস্ট প্রদানের মাধ্যমে স্বাগত জানান কলেজের প্রশাসনিক পরিচালক মো. মাসুদ আলম। কর্মশালায় মাইলস্টোন কলেজ ফটোগ্রাফি ক্লাবের ৩৫০ সদস্য অংশগ্রহণ করেন। প্রশিক্ষণ পর্বে খ্যাতিমান ফটোগ্রাফার প্রিত রেজা নবীন ফটোগ্রাফারদের ক্যামেরার গঠন, গতি এবং একটি ভালো ছবি তোলার নানাবিদ কৌশল সম্পর্কে হাতে কলমে প্রশিক্ষণ প্রদান করেন। -বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ