Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাণিজ্যমেলা শেষ সময়ে ওয়ালটন পণ্য বিক্রির ধুম

| প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : ২৩ তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা শেষ হচ্ছে ৪ ফেব্রæয়ারি। শেষ মুহুর্তে ব্যাপক ক্রেতা সমাগম ও বেচা-কিনিতে জমজমাট হয়ে উঠেছে মেলা প্রাঙ্গণ। বিশেষ করে, ওয়ালটন প্যাভিলিয়নে চলছে পণ্য বিক্রির ধূম। সাশ্রয়ী দামে উচ্চ গুণগতমানের ফ্রিজ, টিভি, ল্যাপটপ, স্মার্টফোনসহ বিভিন্ন ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক্যাল পণ্য কিনতে বেশিরভাগ ক্রেতাই ভিড় করছেন দেশীয় ব্র্যান্ডটির প্যাভিলিয়নে। আর এই উপচে পড়া ক্রেতা ভিড় দক্ষভাবেই সামলে নিচ্ছেন প্যাভিলিয়নের অভিজ্ঞ কর্মকর্তারা।
গতকাল বৃহস্পতিবার মেলায় ওয়ালটন প্যাভিলিয়নে ক্রেতা সমাগম হয়েছে ব্যাপক। প্রদর্শিত সকল পণ্যের সামনেই ক্রেতা ভিড় ছিল চোখে পড়ার মত। প্রত্যেকেই পছন্দের ফ্রিজ, টিভিসহ বিভিন্ন পণ্য বাছাইয়ে অত্যন্ত ব্যস্ত। আবার ক্রেতাদের হাতে পছন্দের পণ্য বুঝিয়ে দিতেও ব্যস্ত থাকতে দেখা গেছে সেলস এক্সিকিউটরসহ ক্যাশ কাউন্টারের কর্মকর্তারাদের। প্যাভিলিয়নের বাইরেও পিক আপ ও ভ্যান গাড়িতে ফ্রিজ, টিভিসহ বিভিন্ন পণ্য বোঝাইয়ে ব্যস্ত ছিল অনেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ