Inqilab Logo

সোমবার, ০৩ জুন ২০২৪, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

১৮ ফেব্রুয়ারি থেকে রাজধানীতে চা প্রদর্শনী

| প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : আগামী ১৮ ফেব্রুয়ারি থেকে রাজধানীর আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরায় অনুষ্ঠিত হবে তিন দিনব্যাপী ‘বাংলাদেশ চা প্রদর্শনী ২০১৮’। বাংলাদেশ চা বোর্ডের আয়োজনে প্রদর্শনীর আনুষ্ঠানিক উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) বাণিজ্য মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। এ সময় বাণিজ্য সচিব সুভাশীষ বসু ও চা বোর্ডের চেয়ারম্যান মেজর জেনারেল মো. সাফিনুল ইসলাম, এনডিসি উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে জানানো হয়, ১৮ থেকে ২০ ফেব্রæয়ারি দ্বিতীয়বারের মতো বাংলাদেশ চা প্রদর্শনী অনুষ্ঠিত হবে। এর আগে গত বছরের ১২ থেকে ১৪ জানুয়ারি প্রথম চা প্রদর্শনী অনুষ্ঠিত হয়। ওই প্রদর্শনীতে সাতটি ভারতীয় কোম্পানিসহ ৪৬টি প্রতিষ্ঠান অংশ নেয়।
এবারের চা প্রদর্শনীর সহযোগী প্রতিষ্ঠানগুলো হলো-বাংলাদেশ চা সংসদ, এম এম ইস্পাহানি লিমিটেড, দ্য কনসোলিডেটেড টি অ্যান্ড ল্যান্ডস কোম্পানি বাংলাদেশ লিমিটেড (ফিনলে), আবুল খায়ের কনজ্যুমার প্রোডাক্ট লিমিটেড, ডানকান ব্রাদার্স লিমিটেড, হালদা ভ্যালি টি কোম্পানি লিমিটেড, সিটি গ্রুপ ও ওরিয়ন গ্রুপ। এই আয়োজনের প্রচার সহযোগী হিসেবে রয়েছে বাংলা ট্রিবিউন, রেডিও ফূর্তি ও জিটিভি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ