Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সন্ত্রাসীরা পিটিয়ে পা ভেঙে দিয়েছে পুলিশ সদস্যের

| প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


মুরাদনগর (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : কুমিল্লার মুরাদনগর উপজেলার নবীপুর পূর্ব ইউনিয়নের বাখরনগর গ্রামে ইউপি সদস্য সাহেদুল হক সুজনের নেতৃত্বে একদল সন্ত্রাসী জামাল সরকার (৬০) নামে এক অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যকে পিটিয়ে পা ভেঙ্গে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। বুধবার দুপুরে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে কুমেক হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। উক্ত ঘটনায় মামলা হলেও পুলিশ এ রিপোর্ট লেখা পর্যন্ত কাউকে আটক করতে পারেনি। অথচ মামলা তুলে নিতে প্রতিনিয়তই প্রকাশ্যে প্রাণনাশের হুমকি-ধমকি দেওয়ার ফলে পরিবারটি চরম আতংক ও উৎকন্ঠার মধ্য দিয়ে দিনাতিপাত করছে।
মামলার অভিযোগ সূত্রে জানা যায়, একটি রাস্তা সংক্রান্ত বিষয়াদি নিয়ে ইউপি সদস্য সাহেদুল হক সুজনের সাথে অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য জামাল সরকারের বিরোধ চলে আসছে। উক্ত বিরোধের জের ধরে ইউপি সদস্য সাহেদুল হক সুজনের নেতৃত্বে একদল সন্ত্রাসী গত শনিবার দুপুরে অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য জামাল সরকারকে লোহার গ্যাস পাইপ দিয়ে পিটিয়ে তার ডান পা ভেঙ্গে ফেলে। শুধু তাই নয়, জামাল সরকার যেন চিকিৎসা কিংবা সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনগত সহায়তা নিতে না পারে সে জন্য তার বাড়ি ঘর ব্যারিকেট দিয়ে রাখে। তখন বিষয়টি থানায় অবহিত করলে একদল পুলিশ গিয়ে জামাল সরকার ও তার মেয়ে রুজি বেগমকে উদ্ধারপূর্বক চিকিৎসার জন্য মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করায়। বর্তমানে তার অবস্থা আশংকাজনক হওয়ায় বুধবার দুপুরে তাকে কুমেক হাসপাতালে স্থানান্তর করেছে বলে জানা গেছে।
মুরাদনগর থানার ওসি এসএম বদিউজ্জামান ঘটনার সত্যতা শিকার করে জানান, অভিযোগ পেয়ে তদন্তসাপেক্ষে ওই সন্ত্রাসীদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। আসামীরা পলাতক থাকায় তাদের গ্রেফতার করা সম্ভব হচ্ছে না।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ