Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ভূমি অফিসের রেজিস্ট্রার খাতা গায়েব দালালকে আটক করে মারপিট, থানায় মামলা দায়ের

| প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

লোহাগড়া(নড়াইল) উপজেলা সংবাদাতা ঃ নড়াইলের লোহাগড়া উপজেলা ভ‚মি অফিসের ৫ টি নামজারীর মামলার রেজিষ্টার খাতা গায়েবের ঘটনায় লোহাগড়া থানায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ভ‚মি অফিসের দালাল শিমুল দাসকে আটক করেছে।
উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) কর্মকর্তা এমএম আরাফাত হোসেন জানান, গত ২০ জানুয়ারী থেকে ২৪ জানুয়ারী পর্যন্ত ঢাকায় প্রশিক্ষণরত ছিলেন। তিনি ২৩ জানুয়ারী জানতে পারেন অফিস সহকারী জিয়াউল ইসলাম, প্রসেস সার্ভার আজগর হোসেন ও দালাল শিমুল দাস ভ‚মি অফিসের ৫ টি নামজারীর মামলার রেজিষ্টার খাতা নিয়ে রাতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিরা পারভীনের বাসায় দাপ্তরিক কাজে যায়। সেখান থেকে কাজ শেষে ওই তিন জন খাতা নিয়ে ভ‚মি অফিসে ফিরে আসেন ।পরবর্তীতে তারা খাতা চুরি বা গায়েব হয়ে গেছে বলে প্রচার করেন। প্রশিক্ষণ শেষে ২৫ জানুয়ারী কর্মস্থলে যোগদান করেন এবং বিষয়টি উদ্ধর্তন কর্তৃপক্ষকে অবহিত করে লোহাগড়া থানায় সাধারণ ডায়েরী (জিডি) দায়ের করেন। এ ঘটনায় গতকাল বুধবার লোহাগড়া উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন ভ‚মি অফিসের দালাল শিমুল দাসকে উপজেলা কার্যালয়ে ডেকে নিয়ে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে শিমুল দাস পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় উপস্থিত জনতা তাকে ধরে মারপিট করে। আহত শিমুল দাস পুলিশি পাহারায় লোহাগড়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।এ ঘটনায় গত কাল বুধবার দুপুরে অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর ইলিয়াস হোসেন বাদি হয়ে লোহাগড়া থানায় মামলা দায়ের করেন। লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকতা শফিকুল ইসলাম জানান, আটক শিমুল দাস অসুস্থ্য বোধ করায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ