Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

কারাগারে গয়েশ্বর: ৫৫ জন রিমান্ডে

| প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার: প্রিজন ভ্যানে হামলা করে আসামি ছিনতাই ও পুলিশের উপর হামলার ঘটনায় রমনা থানার দায়ের করা মামলায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।
এছাড়া আটক হওয়া পৃথক চার মামলায় বিএনপির ৫৫ জন নেতা-কর্মীর বিভিন্ন মেয়াদে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। পুলিশের আবেদনের পরিপ্রেক্ষিতে গতকাল বুধবার ঢাকার মহানগর হাকিম মাহমুদুল হাসান এই রিমান্ড মঞ্জুর করেন। গয়েশ্বরকে আদালতে হাজির করে মামলার তদন্তের স্বার্থে কারাগারে আটক রাখার আবেদন করেন শাহবাগ থানার নিবন্ধন কর্মকর্তা মাহমুদুর রহমান। গয়েশ্বরের আইনজীবী সানাউল্লাহ মিয়া তার জামিন চেয়ে শুনানি করেন। ঢাকা মহানগর হাকিম মাহমুদুল হাসান শুনানি শেষে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে বুধবার বিএনপি নেতা গয়েশ্বর চন্দ্র রায়কে বিকেল ৩টা ৪০ মিনিটে আদালতে নেয়া হয়। উল্লেখ্য, গত মঙ্গলবার রাত ১০টার দিকে গুলশানের পুলিশ প্লাজার সামনে থেকে বিএনপির এই নেতাকে গ্রেফতার করা হয়। এর আগে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আদালতে হাজিরাকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে সংঘর্ষ ও দুই নেতাকে প্রিজন ভ্যান থেকে ছিনিয়ে নেয়ার ঘটনায় দলটির ৬৯ জন নেতাকর্মীকে আটক করে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ