Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

৪০ কোম্পানির অর্ধ বার্ষিক প্রতিবেদন-২

| প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

বিএসআরএম স্টীল লিমিটেড : অর্ধবার্ষিক (জুলাই’১৭-ডিসেম্বর’১৭) আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১দশমিক ৭৩ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৩ দশমিক ২৬ টাকা।
ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্ট : দ্বিতীয় প্রান্তিক শেষে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ দশমিক ২১ টাকা। এর আগের বছরে একই সময়ে ছিল শুণ্য দশমিক ৯৫ টাকা। ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৮৮দশমিক ০৩ টাকা।
নূরানী ডাইং : দ্বিতীয় প্রান্তিক শেষে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) শুণ্য দশমিক ৩৮ টাকা। এর আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল শুণ্য দশমিক ১৭ টাকা।
নর্দার্ন জুট ম্যানুফ্যাকচারিং : কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৬ দশমিক ৪৫ টাকা। এর আগের বছরে একই সময়ে লোকসান ছিল ৩ দশমিক ৫৩ টাকা।
মেঘনা পেট্রোলিয়াম : অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) ১১ দশমিক ৭৭ টাকা। এর আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১০ দশমিক ১২ টাকা।
ন্যাশনাল টিউবস : অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান ১ দশমিক ৬০ টাকা। এর আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ২ দশমিক ৭৪ টাকা।
শেফার্ড ইন্ডাস্ট্রিজ : অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) শুণ্য দশমিক ৪২ টাকা। এর আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল শুণ্য দশমিক ৩০ টাকা।
এএফসি এগ্রো বায়োটেক: আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) ১ দশমিক ৪৪ টাকা। এর আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ১ দশমিক ৩৯ টাকা।
একটিভ ফাইন কেমিক্যাল : অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) ১ দশমিক ৩৩ টাকা। এর আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ১ দশমিক ৩২ টাকা।
খুলনা প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিং : আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে শুণ্য দশমিক ৫৪ টাকা। এর আগের বছরে একই সময়ে লোকসান ছিল শুণ্য দশমিক ১০ টাকা।
বেক্সিমকো ফার্মাসিটিক্যাল : কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) ৩ দশমিক ২৫ টাকা। এর আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ২ দশমিক ৭৪ টাকা।
সাইফ পাওয়ারটেক : অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) ১ দশমিক ১৮ টাকা। এর আগের বছরে একই সময়ে ছিল ১ দশমিক ১৮ টাকা।
এমবি ফার্মাসিউটিক্যালস : অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) ১ দশমিক ৫৭ টাকা। এর আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ১ দশমিক ৪০ টাকা।
মেট্রো স্পিনিং মিলস : অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) দ্বিতীয় প্রান্তিক শেষে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে শুণ্য দশমিক ০৮ টাকা। এর আগের বছরের একই সময়ে লোকসান ছিল শুণ্য দশমিক ২৯ টাকা।
ফারইস্ট নিটিং এন্ড ডাইং : অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) শুণ্য দশমিক ৮৩ টাকা। এর আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল শুণ্য দশমিক ৮৬ টাকা।
খান ব্রাদার্স পিপি ওভেন ব্যাগ ইন্ডাস্ট্রিজ: অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) শুণ্য দশমিক ৪২ টাকা। এর আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল শুণ্য দশমিক ৩৩ টাকা।
ম্যাকসন্স স্পিনিং মিলস : অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) শুণ্য দশমিক ২১ টাকা। এর আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল শুণ্য দশমিক ১৬ টাকা।
রহিম টেক্সাটইল মিলস : অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) ৩ দশমিক ২৩ টাকা। এর আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ৩ দশমিক ৯১ টাকা।
মেঘনা কনডেন্স মিল্ক : অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৪ দশমিক ৬২৩ টাকা। এর আগের বছরের একই সময়ে লোকসান ছিল ১ দশমিক ৩৮ টাকা।
মেঘনা পেট ইন্ডাস্ট্রিজ: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে শুন্য দশমিক ২০৬ টাকা। এর আগের বছরের একই সময়ে লোকসান ছিল শুণ্য দশমিক ১৯১ টাকা। Ñ(সমাপ্ত)



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ