Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কলরবের যুগ পূর্তিতে আন্তর্জাতিক ক্বেরাত ও নাশিদ মাহফিল

| প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

আগামী ২ ফেব্রুয়ারী ইসলামী সংগীতের জনপ্রিয় সংগঠন কলরবের যুগপূর্তি উপলক্ষে রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় আন্তর্জাতিক ক্বেরাত ও নাশিদ মাহফিলের আয়োজন করা হয়েছে। আন্তর্জাতিক এ মাহফিলে বাংলাদেশের বিশিষ্ট সঙ্গীত শিল্পী ও কারীদের পাশাপাশি মিশর, ইরান, সিরিয়া, আলজেরিয়া, ভারত, ব্রুনাই ও ফিলিস্তিনের বিশ্ব বিখ্যাত কারীগণ অংশ নেবেন। কলরবের প্রধান পরিচালক রশিদ আহমদ ফেরদৌসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন শাইখুল হাদিস আল্লামা মুফতি ফয়জুল করীম শায়েখে চরমোনাই।
২০০৪ সালে সঙ্গীত শিল্পী আইনুদ্দীন আল আজাদের হাত ধরে যাত্রা শুরু করে কলরব শিল্পীগোষ্ঠী। ২০১৬ তে এসে এক যুগ পূর্ণ করে সংগঠনটি। দীর্ঘ এ পথচলায় কলরব ইসলামি সঙ্গীতে এক অনন্য প্লাটফর্ম তৈরি করেছে। মানুষের মুখে মুখে তুলে দিয়েছে সত্য ও সুন্দরের অনন্য চর্চা। অনুষ্ঠানে কলরবের শিল্পীগণ ভিন্ন ধারার কিছু সঙ্গীত দর্শকদের উপহার দেবেন। কলরবের যুগ্ম নির্বাহী পরিচালক মুহাম্মদ বদরুজ্জামান জানান, অনুষ্ঠানটি সুন্দরভাবে আয়োজন করতে যাবতীয় প্রস্তুতি প্রায় সম্পন্ন হয়েছে। ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার হলে প্রায় ২০০০ শ্রোতা অনুষ্ঠান উপভোগ করতে পারবেন। আগ্রহীদের অবশ্যই প্রবেশপত্র সংগ্রহ করতে হবে। অনুষ্ঠানের মিডিয়া পার্টনার বাংলাদেশ প্রতিদিন, ঘবংি ২৪, ইধহমষধ ঘবংি ২৪ ও জধফরড় ঈধঢ়রঃধষ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ