Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

শেখ হাসিনার পর নির্বাচনী প্রচারণায় নামছেন এরশাদ

| প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রাক-প্রচারণা আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুর করার পর জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদও নির্বাচনী প্রচারণা শুরু করতে যাচ্ছেন। তিনি আগামী পহেলা ফেব্রæয়ারী হেলিকপ্টারযোগে সিলেট যাচ্ছেন। সেখান হযরত শাহজালাল (রঃ) মাজার জিয়ারতের তিনিও নির্বাচনী প্রচারণা শুরু করবেন।
জাপা চেয়ারম্যানের সফর সঙ্গী হিসেবে থাকবেন জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান বেগম রওশন এরশাদ এমপি, কো-চেয়ারম্যান জি.এম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য ব্যারিষ্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, কাজী ফিরোজ রশীদ এমপি, জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি, মশিউর রহমান রাঙ্গা এমপি, তাজুল ইসলাম চৌধুরী এমপি, মেজর খালেদ আখতার (অব.), যুগ্ম মহাসচিব সালাউদ্দিন আহমেদ মুক্তি এমপি সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।
জাপার দফতর সূত্রে জানা গেছে, সিলেট থেকে ফিরেই ঠাকুরগাঁও যাবেন এরশাদ। এছাড়া দুই ফেব্রæয়ারী ময়মনসিংহ, তিন ও চার ফেব্রæয়ারী সৈয়দপুর ও দিনাজপুর সফর করবেন। দফতর সূত্রে আরো জানা যায়, ফেব্রæয়ারি মাসেই সারাদেশের সাংগঠনিক সফরের তারিখ নির্ধারণ করা হবে। যা আগামী রমজান মাস পর্যন্ত অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ