Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে যুবলীগ কমিটি স্থগিতের দাবিতে বিক্ষোভ-সমাবেশ

| প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা, ময়মনসিংহ থেকে : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে হত্যা মামলার আসামী, মাদক ব্যবসায়ী ও বিএনপি-জামায়াতের নেতা-কর্মীদের দিয়ে উপজেলা যুবলীগের কমিটি গঠনের অভিযোগ উঠেছে। গতকাল মঙ্গলবার দুপুরে এ কমিটির স্থগিতের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে স্থানীয় যুবলীগ নেতা-কর্মীরা। সমাবেশে ময়মনসিংহ জেলা যুবলীগের সদস্য মাহাবুবুর রহমান বলেন, উপজেলা যুবলীগের আহব্বায়ক কমিটিতে মাদক ব্যবসায়ী, হত্যা মামলার আসামি, নৌকার বিপক্ষের লোক আসাদ ওরফে বটকা আসাদকে সদস্য করা হয়েছে। এর মাধ্যমে আওয়ামীলীগকে ধংসের ষড়যন্ত্র করা হচ্ছে। অবিলম্বে এ কমিটি স্থগিত করা না হলে কঠোর কর্মসূচীর মাধ্যমে রাজপথে এ কমিটিকে প্রতিহত করা হবে।
উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক মতিউর রহমান মতি বলেন, মাদক ব্যবসায়ী, হত্যা মামলার আসামী ও বিএনপি-জামায়াতের নেতা-কর্মীদের দিয়ে যুবলীগ কমিটি গঠন করা হয়েছে। ওই কমিটির সদস্য কামাল হোসেন ও রফিকুল ইসলাম রুবেল চিহ্নিত জামায়াত শিবিরের লোক। এ কমিটি স্থগিত করা না হলে রাজপথে যুবলীগ নেতা-কর্মীরা এ কমিটিকে প্রতিহত করতে বাধ্য হবে।
এ সময় সদর ইউনিয়নের চেয়ারম্যান যুবলীগ নেতা আবু হানিফা বলেন, এ কমিটি স্থগিত না হওয়া পর্যন্ত প্রতিদিন বেলা ১১ টায় বিক্ষোভ মিছিল চলবে আগামী শুক্রবার পর্যন্ত। এর মধ্যে যদি বিতর্কিত এই কমিটি স্থগিত না করা হয় তাহলে শনিবার থেকে অবরোধ চলবে। এ বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সদস্য মাহাবুবুর রহমান, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক মতিউর রহমান মতি, যুগ্ম-আহবায়ক কামরুল হাসান জুয়েল, ঈশ্বরগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান যুবলীগ নেতা আবু হানিফা, উপজেলা ছাত্রলীগের সভাপতি একেএম ফরিদুল্লাহ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ