Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারাবাহিকতা অব্যহত থাকবে : জাপা এমপি ফখরুল ইমাম

| প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা, ময়মনসিংহ থেকে : ‘আগামী দিনেও শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারাবাহিকতা অব্যহত থাকবে’ বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ময়মনসিংহ-৮ ঈশ্বরগঞ্জ আসনের সংসদ সদস্য ফখরুল ইমাম। তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশের প্রত্যন্ত অঞ্চলগুলো উন্নয়ন চলছে। আগামী দিনেও শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারাবাহিকতা অব্যহত থাকবে। এমপি ফখরুল ইমাম আরো বলেন, ইতিমধ্যে হাসের আলগী থেকে মরিচার চর পর্যন্ত এবং হাসের আলগী কান্দা থেকে মরিচার চর উচ্চ বিদ্যালয় পর্যন্ত দুই কিলোমিটার রাস্তা পাকাকরনের কাজ শুরু হয়েছে। খুব দ্রæত শুরু হবে রাজীবপুর ইউনিয়নের চর রামমোহন মৌজায় ইপিজেড এর কাজ শুরু হবে। সরকারী ব্যবস্থাপনায় এ ইপিজেড এ কয়েক হাজার মানুষের কর্মসংস্থান হবে।
মঙ্গলবার দুপুরে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উচাখিলা ইউনিয়নের আবু আখতার খান একাডেমীর বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি বিদ্যালয়ের স্কাউট টিমকে বিশ হাজার টাকা অনুদানের ঘোষনা দিয়ে আবু আখতার খান একাডেমীর উন্নয়নে সরকারী সব ধরনের সহযোগিতা প্রদানের আশ্বাস দেন।
অনুষ্টানে বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি মো: মোবার আলী আকন্দের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উচাখিলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি আলহাজ্ব মো: আনোয়ারুল হাসান খান সেলিম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ছফিউল্লাহ সরকার, উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি নূরুল ইসলাম খান সুরুজ, বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো: আব্দুল মতিন, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মজিবুর রহমান, আল ফাত্তাহ দু’রানী, কোয়াছিম উদ্দিন, মোফাজ্জল হোসেন, নজরুল ইসলাম ও ছাত্র সমাজের নেতা রবীন প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ