Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কোম্পানীগঞ্জে বিপুল মাদক উদ্ধার

| প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা : উপজেলার বসুরহাট বাজারের প্রধান সড়কে সিরাজ ভবনের তৃতীয় ও চতুর্থ তলায় নোয়াখালী নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে যৌথ বাহিনীর ঘণ্টাব্যাপী অভিযান চালায়। এ ঘটনায় মাদক সম্রাট হাসান ইমাম রাসেলকে প্রধান আসামি করে গত রোববার রাতে কোম্পানীগঞ্জ থানায় মাদকদ্রব্য আইনে মামলা করা হয়।
পুলিশ ও একাধিক সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে নোয়াখালী নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. চৌধুরী রোকনুজ্জামান খাঁনের নেতৃত্বে নোয়াখালী জেলার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর, এনএসআই, পুলিশ ব্যাটালিয়ান, আনসার ব্যাটালিয় ও কাস্টমের সমন্বয়ে টাস্কফোর্সের যৌথ উদ্যোগে সিরাজ উদ্দৌলার ছেলে মাদক সম্রাট হাসান ইমাম রাসেলের নিহা এন্টারপ্রাইজ নামক স্থানে অভিযান চালিয়ে বিপুল ফেনসিডিল উদ্ধার করে। টাস্কফোর্সের অভিযানের টের পেয়ে মাদক সম্রাট হাসান ইমাম রাসেল থাই গøাসযুক্ত গ্রিল ছাড়া জানালা দিয়ে পালিয়ে যায়। রাসেলের বিরুদ্ধে দীর্ঘদিন ধরে মদ, গাঁজা, ইয়াবা, ফেনসিডিল, নারী ও জুয়ার ব্যবসাসহ অসামাজিক কার্যকলাপের অভিযোগ রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ