Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

চারঘাটের এসআই উৎপলের বিরুদ্ধে অভিযোগ

| প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : নিজ থানা এলাকার বাইরে গিয়ে এক গরু ব্যবসায়ীর বাসায় তল্লাসীর নামে নগদ টাকা এবং স্বর্ণের গয়না লুটের ঘটনায় এসআই উৎপল কুমারের বিরুদ্ধে পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ দায়ের হয়েছে। উৎপল চারঘাট থানায় কর্মরত হলেও পার্শ্ববর্তী বাঘা থানা এলাকায় গিয়ে এ অভিযান চালায়।
গতকাল রাজশাহীর বাঘার ভানপুর এলাকার বাসিন্দা ভুক্তভোগী গরু ব্যবসায়ী আখতার হোসেন পুলিশ সুপারের দফতরে হাজির হয়ে এ অভিযোগ করেন। রাজশাহীর পুলিশ সুপার (এসপি) মেয়াজ্জেম হোসেন ভুঁইয়া আগামী ৪৮ ঘণ্টার মধ্যে এ ঘটনা তদন্তের নির্দেশ দিয়েছেন। প্রতিবেদন দেয়ার জন্য অতিরিক্ত পুলিশ সুপার সুমিত চৌধুরীকে দায়িত্ব দেয়া হয়েছে।
লিখিত অভিযোগে আখতার আলী উল্লেখ করেন, শুক্রবার রাতে নিজ থানা চারঘাটের বাইরে বাঘা থানার মীরগঞ্জ ভানুকর গ্রামের গরু ব্যবসায়ী আখতার হোসেনের বাড়িতে তল্লাশি চালায় এসআই উৎপল কুমারের নেতৃত্বে পুলিশের একটি দল। এ সময় তিনি বাড়িতে ছিলেন না। বাড়ির মালিকের অনুপস্থিতিতে পুলিশ বাড়ির আসবাবপত্র তছনছ করে। এ সময় ঘরের বাক্সে রাখা ব্যবসার নগদ এক লাখ টাকা এবং দুটি স্বর্ণের চেইন নিয়ে নেয় পুলিশের দলটি। সংবাদ পেয়ে তিনি বাড়িতে এসে স্ত্রী ইসমত আরার মুখ থেকে ঘটনার বর্ণনা শোনেন। এরপর এসআই উৎপল কুমারের সঙ্গে যোগাযোগ করে তার জিনিসপত্র ফেরত চান।
এ বিষয়ে জেলা পুলিশ সুপার মোয়াজ্জেম হোসেন ভুঁইয়া লিখিত অভিযোগ পাওয়ার কথা জানিয়ে বলেছেন, আগামী ৪৮ ঘণ্টার মধ্যে তদন্তপূর্বক প্রতিবেদন দেয়ার জন্য অতিরিক্ত পুলিশ সুপার সুমিত চৌধুরীকে দায়িত্ব দেয়া হয়েছে। প্রতিবেদন পাওয়ার পরেই পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ