Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

সউদী প্রবাসীর স্ত্রী সন্তান নিয়ে উধাও

| প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

ছাগলনাইয়া (ফেনী) উপজেলা সংবাদদাতা : ফেনী থেকে সউদী প্রবাসীর স্ত্রী, এক শিশুপুত্রসহ ৫০ লাখ টাকার মালামাল নিয়ে উধাও হওয়ার অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত ওই প্রবাসীর স্ত্রীর নাম পারভীন জাহান মুক্তা। সে ফেনীর ফুলগাজী উপজেলার উত্তর তারাকুচা গ্রামের মমতাজ উদ্দিনের মেয়ে এবং চৌদ্দগ্রাম উপজেলার নারানকরী গ্রামের সউদী প্রবাসী মো. আলা উদ্দিনের স্ত্রী। গত দুই মাসে ও স্ত্রী সন্তানের কোনো খোঁজখবর না পাওয়ায় এবং সহায়সম্বল হারিয়ে আলা উদ্দিন প্রবাসে পাগলপ্রায়। এ ব্যাপারে গত ২০১৭ সালের ৭ ডিসেম্বর সউদী দূতাবাসের মাধ্যমে স্বরাষ্ট্র সচিবের কাছে একটি লিখিত অভিযোগ দিয়েছেন আলাউদ্দিন।
অভিযোগের বিবরণে জানা যায়, ২০০০ সালে আলাউদ্দিনের সাথে পারভীন জাহান মুক্তার বিয়ে হয়। তাদের সংসারে একটি পুত্রসন্তানও রয়েছে। বিয়ের পর সউদী আরব চলে যান আলাউদ্দিন। ২৪ বছরের তার কষ্টার্জিত অর্থ স্ত্রী মুক্তার কাছে পাঠান আলাউদ্দিন। গত ২০১৭ সালের ২৯ নভেম্বর স্বামী কিংবা পরিবারের কাউকে না জানিয়ে ফেনী শহরের বাসা থেকে ১৫ ভরি স্বর্ণালঙ্কার, বাসার মূল্যবান মালামাল, ব্যাংক ও জমির যাবতীয় কাগজপত্রসহ প্রায় ৫০ লাখ টাকা মালামাল ও পুত্রসন্তান নিয়ে উধাও হয়ে যায় মুক্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ