Inqilab Logo

বৃহস্পতিবার ১২ সেপ্টেম্বর ২০২৪, ২৮ ভাদ্র ১৪৩১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ধর্ষণের পর হত্যা

| প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : ঢাকার সাভারের আশুলিয়ায় অজ্ঞাত (২৩) এক তরুণীকে ধর্ষণের পর হত্যা করে লাশ খোলা মাঠে ফেলে গেছে দুবৃত্তরা। নিহতরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। খবর পেয়ে থানা পুলিশের পাশাপাশি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে বিভিন্ন আলামত সংগ্রহ করেছে। গতকাল সোমবার দুপুরে আশুলিয়ার ঘোষবাগ এলাকায় এক খোলা মাঠ থেকে অজ্ঞাত এই তরুণীর লাশ উদ্ধার করে পুলিশ।
আশুলিয়া থানার ওসি আবদুল আউয়াল জানান, এলাকাবাসীর খবরের ভিত্তিতে অজ্ঞাত তরুণীর লাশ উদ্ধার করা হয়। ওই তরুণীকে মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে। এ ছাড়া সে বিবস্ত্র অবস্থায় ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ধর্ষণের পর দুবৃত্তরা তরুণীতে হত্যা করে ফেলে গেছে। তবে ধর্ষণের বিষয়টি ডাক্তারি রিপোর্ট হাতে পেলেই নিশ্চিত হওয়া যাবে। ঘটনাস্থল পরিদর্শন করে পিবিআইয়ের পরিদর্শক মনির হোসেন জানান, হত্যাকান্ডের বিভিন্ন আলামত সংগ্রহ করা হয়েছে। হত্যাকান্ডের কারণ ও তরুণীর পরিচয় বিষয়ে তদন্ত করা হচ্ছে। ওসি আরো বলেন, নিহতের পরিচয় শনাক্ত নিশ্চিত ও হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। এঘটনায় আশুলিয়া থানায় একটি মামলার প্রস্তুতি চলছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ