Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শিবালয়ে সাংস্কৃতিক সপ্তাহ

| প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

আরিচা থেকে জাহাঙ্গীর ভ‚ঁইয়া : শিবালয় উপজেলার শাকরাইল উচ্চ বিদ্যালয়ে সাংস্কৃতিক সপ্তাহ গতকাল সোমবার বার্ষিক মিলাদ ও দোয়া মাহফিলের মধ্যে দিয়ে সমাপ্ত হয়েছে। সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দৈনিক বাংলাদেশের খবর পত্রিকার উপদেষ্টা সম্পাদক সৈয়দ মেজবাহ উদ্দিন। বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ রেজাউর রহমান খান জানুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সমাজসেবক আলহাজ এস এম শফিউদ্দিন আহমেদ, মোহাম্মদ আলী চৌধুরী টুলু, বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সদস্য মাসুদুল হক চৌধুরী, মেহেদী হাসান মজিদ, ইসমাঈল সিকদার। আরো বক্তব্যে রাখেন স্থানীয় আওয়ামী লীগ নেতা আব্দুর রহমান মৃধা, সায়েদুর রহমান প্রমুখ। প্রধান অতিথির বক্তব্যে শিক্ষার্থীদের নিয়মিত পাঠাভ্যাসের পাশাপাশি ধর্মীয় ও নৈতিক শিক্ষা গ্রহণের গুরত্বারোপ করেন। বার্ষিক দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন স্থানীয় মসজিদের খতিব মাওলানা আবু হুরাইরা আজাদ।
উল্লেখ্য, গত ২৩ জানুয়ারি বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক সপ্তাহ শুরু হয়। রোববার অনুষ্ঠিত বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে কৃতী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আলহাজ সালাউদ্দিন মাহমুদ জাহিদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ