Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খালেদা জিয়াকে পরাজিত করা যাবে না -ফখরুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০১৮, ৩:৪০ পিএম

মিথ্যা মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে পরাজিত করা যাবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাষ্ট মামলার রায় ঘোষণার প্রেক্ষাপটে আজ সোমবার দুপুরে মহানগর দক্ষিণের এক সাংগঠনিক সভায় বিএনপি মহাসচিব এই মন্তব্য করেন।
তিনি বলেন, খালেদা জিয়ার নেতৃত্বে বিএনপি ‘টিকে থাকবে, টিকে আছে এবং সামনের দিকে আরো শক্তিশালী হবে’।
৮ ফেব্রুয়ারির প্রতি ইংগিত করে ‘জনগণের সুনামী’ সৃষ্টির আহবান জানিয়ে তিনি বলেন, দেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের যে রাজনীতি তার প্রতীক হচ্ছে বেগম খালেদা জিয়া। তাকে যদি রাজনীতি থেকে সরানো যায় তাহলে তাদের সুবিধা। সেজন্য তারা মিথ্যা মামলা দিয়েছে। উদ্দেশ্য একটাই, বেগম জিয়াকে যদি কোনোমতে আটকানো যায়, তাকে যদি রাজনীতি থেকে দূরে সরানো যায় তাহলে রাস্তা পরিষ্কার।
দেশে পরিবর্তন আনতে তরুণদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়ে তিনি বলেন, এই দানব সরকারকে সরাতে হবে। নাহলে দেশের মানুষের মৃত্যু হবে। সেজন্য আমাদের সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।
মির্জা ফখরুল বলেন, দেশের মানুষ যখন ক্রমান্বয়ে এগুচ্ছে যে, আগামী নির্বাচনে তারা ভোট দিয়ে গনেশ উল্টিয়ে দেবে। এই গণেশ হচ্ছে ভারতের পশ্চিম বাংলার কথা। যখন সরকার পাল্টায় তখন বলে যে গণেশ উল্টিয়ে গেছে। আমাদের মানুষরা অপেক্ষা করে আছে যে নির্বাচনের দিনে ভোটে সিলটা মারবে আর গনেশ উল্টিয়ে দেবে। সাধারণ মানুষদের বলেন, কেউ এই সরকারের পক্ষে নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফখরুল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ