Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

একক ভাবে নির্বাচন করবো ঃ এরশাদ

| প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ.এম এরশাদ বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমরা একক ভাবে নির্বাচনে অংশগ্রহণ করবো। জাতীয় ওলামা পার্টিকে সাংগঠনিক ভাবে শক্তিশালী ও সুসংগঠিত হওয়ার নির্দেশ প্রদান করেন। গতকাল জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী কার্যালয়ে জাতীয় ওলামা পার্টি নেতৃবৃন্দদের সাথে মত বিনিময়কালে তিনি এসব বলেন।
এসময় উপস্থিত ছিলেন চেয়ারম্যানের ধর্ম বিষয়ক উপদেষ্টা ও জাতীয় ওলামা পার্টির সভাপতি ক্বারী হাবিবুল্লাহ বেলালী, কেন্দ্রীয় ওলামা পার্টির সিনিঃ সহ-সভাপতি ও ঢাকা মহানগর উত্তরের সভাপতি মাওলানা খলিলুর রহমান সিদ্দিকী, মহানগর দক্ষিণের সভাপতি মাওঃ আব্দুর রব, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাও: মজিবুর রহমান, ঢাকা মহানগর উত্তর সাধারণ সম্পাদক মাও: সাইফুল ইসলাম মিয়াজী, ঢাকা মহানগর দক্ষিণ সাধারণ সম্পাদক মাও: ক্বারী আব্দুস সালাম, মাও: ওমর ফারুক সহ ওলামা পার্টির কেন্দ্রীয় নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ