Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বয়ফ্রেন্ডের সাথে বেড়াতে গিয়ে মৃত্যু

| প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

নরসিংদী থেকে স্টাফ রিপোর্টার : হিমু খান নামে এক কলেজ পড়ুয়া বয়ফ্রেন্ডের সাথে মোটর সাইকেলযোগে বেড়াতে গিয়ে ট্রাকের সাথে ধাক্কা খেয়ে তাৎক্ষণিক মৃত্যুর শিকার হয়েছে সাঈদা ইসলাম জয়া (২২) নামে অপর এক কলেজছাত্রী। গতকাল রোববার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর থানাধীন কোন্দারপাড়া নামক স্থানে এই মর্মান্তিক দুর্ঘটনাটি সংঘটিত হয়েছে। মারাত্মক আহত হয়েছে মোটর সাইকেল চালক বয়ফ্রেন্ড হিমু খান।
নিহত জয়ার পারিবারিক সূত্রে জানা গেছে, নরসিংদী সদর উপজেলার দামের ভাওলা গ্রামের আজগর আলীর কন্যা সাঈদা ইসলাম জয়া নরসিংদী সরকারী কলেজের বিএ পরীক্ষার্থী। পক্ষান্তরে একই উপজেলার বালুসাইর গ্রামের নুরুল হকের পুত্র হিমু খান একই কলেজের বিএ পরীক্ষার্থী। একে অপরের বয়ফ্রেন্ড ও গার্লফ্রেন্ড ছিল। রোববার সকাল ১০ টায় তারা বাড়ী থেকে কলেজের উদ্দেশ্যে রওনা দেয়। কলেজে আসার পর ছাত্রী জয়া বয়ফ্রেন্ড হিমু খানের মোটর সাইকেলে (ঢাকা মেট্রো-হ-৪৯-৫১৮৪) চড়ে শিবপুরের সোনাইমুড়ী পার্কে বেড়াতে যায়। সেখানে বেড়ানো শেষে বেলা ২ টায় বয়ফ্রেন্ড হিমু খানের মোটর সাইকেলযোগে নরসিংদী ফেরার পথে পাহাড়ী রাস্তা থেকে মহাসড়কে উঠার সময় সিলেট থেকে ঢাকাগামী একটি মালবাহী ট্রাক (ঢাকা মেট্রো-উ-১১-২৮১৭) মোটরসাইকেলটিকে হঠাৎ পিছন দিক থেকে চাপা দেয়। এতে মোটর সাইকেলের পিছনে বসা সাঈদা ইসলাম জয়া তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে মারা যায়। মারাত্মক রক্তাক্ত জখম হয় মোটর সাইকেল চালক বয়ফ্রেন্ড হিমু খান। পরে আশেপাশের লোকজন দৌড়ে ঘটনাস্থলে গিয়ে দুজনকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত ডাক্তার জয়াকে মৃত ঘোষণা করে। সংকটাপন্ন অবস্থায় আহত হিমু খানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ