Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে ‘শিশু হন্তারক’ চাচীকে গ্রেফতার করেছে র‌্যাব

| প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

সিলেট ব্যুরো : সিলেট জেলার কানাইঘাটের বড়চতুল গ্রামে দেড় মাসের শিশুকে কীটনাশক খাইয়ে খুন করার অভিযোগ নিয়ে পালিয়ে বেড়ানো সেই চাচীকে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার মধ্যরাতে নগরীর দক্ষিণ সুরমার বাস টার্মিনাল থেকে তাকে গ্রেফতার করা হয়।
ওই নারী হচ্ছেন সুমানা বেগম (৩০)। তার স্বামী হচ্ছেন তাজ উদ্দিন। টার্মিনালের হানিফ বাস কাউন্টারের সামনে থেকে তাকে গ্রেফতার করেন র‌্যাব সদস্যরা। র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ ও সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. মনিরুজ্জামান ইনকিলাবকে জানিয়েছেন- সুমানা বেগমকে গ্রেফতার এবং তাকে থানায় হস্তান্তরের বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানিয়েছেন, গত শনিবার দিবাগত রাত ১টায় র‌্যাব-৯ এর একটি টিম বাস কাউন্টারের সম্মুখ থেকে সুমানাকে গ্রেফতার করে। গত ২৩ ডিসেম্বর বড়চতুল গ্রামের সৌদি আরব প্রবাসী নজরুল ইসলামের দেড় মাস বয়সী শিশু নাদিমকে কীটনাশক প্রয়োগ করে হত্যা করা হয়। নাদিমের মা সুমী বেগমের অভিযোগ, তার জ্যা সুমানা বেগম নাদিমের মুখে কীটনাশক ঢেলে দেয়।
এ ঘটনার পর সুমানা পালিয়ে বেড়াচ্ছিলেন। বিভিন্ন এলাকায় আত্মগোপন করে ছিলেন। সুমানাকে কানাইঘাট থানায় হস্তান্তর করা হয়েছে বলে নিশ্চিত করেছেন র‌্যাব কর্মকর্তা মনিরুজ্জামান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ