Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

বিএনপিকে বাদ দিয়ে এদেশে কোন নির্বাচন হবে না : দুলু

| প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

নাটোর জেলা সংবাদদাতা : বিএনপি কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও নাটোর জেলা সভাপতি সাবেক মন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, বিএনপি কে বাদ দিয়ে এদেশে কোন নির্বাচন হবেনা। বর্তমান অবৈধ সরকার বিনা ভোটে আরেকটি নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় আসার পাঁয়তারা করছে যার অংশ হিসেবে সরকারের উচ্চ পর্যায়ের নির্দেশে খালেদা জিয়াকে এক তরফা
রায়ের মাধ্যমে নির্বাচন থেকে দূরে রাখার ষড়যন্ত্র করছে। সরকারের অশুভ কোন ইচ্ছা পূরণ করতে দেয়া হবেনা। ৮ ফেব্রুয়ারি যদি সরকার মনগড়া কোন রায় প্রদান করে তবে সারা দেশের বিএনপি নেতাকর্মীরা শান্তিপূর্ণভাবে এই অন্যায় রায়ের প্রতিবাদ জানাবে। খালেদা জিয়াকে ছাড়া বাংলার মাটিতে কোন নির্বাচন হতে দেওয়া হবেনা।
তিনি গতকাল রোববার দুপুওে পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার পাকশী রিসোর্টে নাটোর জেলা বিএনপির এক জরুরী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। জেলা বিএনপিসাধারণ সম্পাদক আমিনুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সহসভাপতি শহিদুল ইসলাম বাচ্চু, প্রচারস ম্পাদক ফরহাদ আলী দেওয়ান শাহিন, নলডাঙ্গা উপজেলা বিএনপি সভাপতি আতিকুর রহমান তালুকদার, বাগাতীপাড়া উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান হাফিজ, লালপুর উপজেলা চেয়ারম্যান হারুনুর রশিদ পাপ্পু, নলডাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট সাখাওয়াৎ হোসেন, গুরুদাসপুর উপজেলা চেয়ারম্যান আব্দুল আজিজ মাস্টার, গোপালপুর পৌরসভার চেয়ারম্যান মোঃ মোলাম হোসেন, যুবদল নেতা এ হাই তালুকদার ডালিম, সাজ্জাদ হোসেন সোহাগ কাউন্সিলর, জেলা ছাত্রদলের সভাপতি সানোয়ার হোসেন তুষারসহ আরোও অনেকে। সভায় জেলার ৭ টি উপজেলার বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় সর্বসম্মতি ক্রমে জেলা বিএনপির বহিস্কৃত সহসভাপতি শহিদুল ইসলাম বাচ্চুর বহিস্কার আদেশ প্রত্যাহার করে স্বপদে বহুাল রাখার সিদ্ধান্ত গৃহিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ