Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

শুন শিং এডিবল অয়েল রাজস্ব প্রদানে পেল সম্মাননা

| প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

দেশের ভোজ্যতেলের বাজারে প্রসিদ্ধ নাম বাংলাদেশ এডিবল অয়েল লিমিটেড (ইঊঙখ)। দেশের ১ নম্বর ভোজ্যতেলের তেলের ব্র্যান্ড রূপচাঁদা সয়াবিন তেল ছাড়াও কোম্পানি বাজারজাত করছে রূপচাঁদা সরিষার তেল, রূপচাঁদা চিনিগুঁড়া চাল, কিংস সানফ্লাওয়ার অয়েল, ফরচুন রাইস ব্র্যান অয়েল, ফরচুন বিরিয়ানি স্পেশাল বাসমতি রাইস, মিজান পাম অলিন। ২০১৬ সালে ইঊঙখ দেশের ক্রমবর্ধমান চাহিদা পূরণে শুন শিং এডিবল অয়েল (ঝঝঊঙখ) অধিগ্রহণ করে। ঝঝঊঙখ ২০১৭ সালে মোংলা কাস্টম হাউসে রাজস্ব প্রদানকারী হিসেবে বিশেষ সম্মাননা লাভ করে।
‘অর্থনৈতিক উন্নয়নের লক্ষ্যে নিরাপদ বাণিজ্য পরিবেশ’- এই প্রতিপাদ্য সামনে রেখে গত শুক্রবার খুলনায় আন্তর্জাতিক কাস্টমস্ দিবসে নগরীর টাইগার গার্ডেন হোটেলে আয়োজিত অনুষ্ঠানে এ সম্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন। তালুকদার আব্দুল খালেক এমপি। সভাপতিত্ব করেন মোংলা কাস্টম হাউসের কমিশনার মারগুব আহমদ। বিশেষ অতিথি ছিলেন খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সভাপতি শেখ হারুনুর রশীদ মিজানুর রহমান মিজান এমপি, জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (কর) কালিপদ হালদার, কর কমিশনার (কর আপিল) প্রশান্ত কুমার রায়, অতিরিক্ত বিভাগীয় কমিশনার সুবাস চন্দ্র সাহা, খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মোঃ হাবিবুর রহমান, মোংলা বন্দরের সদস্য (অর্থ) গোলাম মোস্তফা এবং খুলনা চেম্বারের সভাপতি কাজি আমিনুল হক। মূল প্রবন্ধ উপস্থাপন করেন কাস্টমস্ এক্সাইজ ও ভ্যাট কমিশনার (আপিল) আবদুল মান্নান শিকদার। -বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ