Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ঢাকা দক্ষিণ যুবলীগের পিকনিক গান গাইলেন ইসমাইল চৌধুরী সম্রাট

| প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের উদ্যোগে এক ব্যতিক্রমধর্মী পিকনিক হয়েছে। গতকাল শুক্রবার ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের নেতৃত্বে কেরানীগঞ্জের শ্যামল বাংলা রিসোর্টে এ পিকনিক হয়। পিকনিকে নেতাকর্মীরা বিভিন্নভাবে আনন্দ উল্লাসে মেতে উঠেন।
যুবলীগ ঢাকা দক্ষিণের এ ব্যতিক্রমধর্মী পিকনিকে প্রধান অতিথি ছিলেন যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী। এতে বিশেষ অতিথি ছিলেন যুবলীগ সাধারণ সম্পাদক হারুনুর রশীদ। উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যন শাহীন।
সকালে পিকনিকের যাত্রাপথেই দক্ষিণ সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট ঘোষণা দিয়ে বলেন, আজকে দিনে আমরা সবাই বন্ধু। কোনো রাজনীতি নেই। স্পটে পৌছে সকালের নাস্তার পর শুরু হয় প্রীতি ফুটবল ম্যাচ। অংশ নেয় মহানগর বনাম ওয়ার্ড যুবলীগ। ইসমাইল চৌধুরী সম্রাটের ক্রীড়া নৈপুন্যে ও তার দেয়া গোলে জয় পায় মহানগর টিম। এরপর হয় আকর্ষনীয় র‌্যাফেল ড। দুপুর পর শুরু হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে কন্ঠশিল্পী রবি চৌধুরী, আঁখি আলমগীর ও প্রমি গান পরিবেশন করেন।
এরমধ্যে মঞ্চে আসেন ইসমাইল চৌধুরী সম্রাট । তিনি গান ‘দৃষ্টি প্রদীপ জ্বেলে খুঁজেছি তোমায়, ফেলে আসা দিনগুলো মনে পড়ে যায়। এছাড়া পপ সম্রাট আজম খানের ‘রেললাইনের ওই বস্তিতে, জন্মে ছিল একটি ছেলে; মা তার কাঁদে’ বিখ্যাত এই গান গেয়ে সবাইকে তাক লাগিয়ে দেন সম্রাট । সম্রাটের গান পরিবেশনের সময় নেতাকর্মীরা নাচ এবং আনন্দে মাতোয়ারা করে রাখে পুরো অনুষ্ঠান।
ঢাকা মহানগর দক্ষিন যুবলীগ সহ-সভাপতি মাহবুবুর রহমান পলাশ বলেন, রবি চৌধুরী, আঁখি আলমগীর এরা অবশ্যই গুণী শিল্পী কিন্তু আমাদের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট ভাই রাজনৈতিক ব্যক্তিত্ব। আমি তার মুখে আজকে প্রথম গান শুনলাম। আমার কাছে আঁখি, রবি, প্রমি এদের গান থেকে সম্রাট ভাইয়ের গান অসম্ভব ভালো লেগেছে।
পিকনিকে সার্বিকভাবে সহযোগিতা ও সফল করার জন্য আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক রেজাউল করিম রেজা মহানগর দক্ষিণের সকল ওয়ার্ড, থানা ও মহানগরের নেতাদের ধন্যবাদ জানিয়েছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ