Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

যুগচাহিদার আলোকে ছাত্রদের গড়ে উঠতে হবে-পীর সাহেব চরমোনাই

ইশা ছাত্র আন্দোলন কেন্দ্রীয় কমিটি ঘোষণা

| প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, ছাত্রদের যুগচাহিদার আলোকে নিজেদেরকে গড়ে তুলতে হবে। ইসলামী হুকুমত প্রতিষ্ঠার আন্দোলনে নেতৃত্ব দিতে হবে। শিক্ষাঙ্গনকে সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত করতে দায়িত্ব নিয়ে কাজ করতে হবে।
গতকাল সকালে ঢাকার বিএমএ মিলনায়তনে ২১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা উপলক্ষে আয়োজিত পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। পীর সাহেব চরমোনাই ২১ সদস্য বিশিষ্ট নবনির্বাচিত কেন্দ্রীয় মজলিসে আমেলা এবং ৩৭ সদস্য বিশিষ্ট মজলিসে শুরা ঘোষণা করেন এবং শপথ বাক্য পাঠ করান। শেখ ফজলুল করীম মারুফ কে সভাপতি, শেখ মুহাম্মাদ সাইফুল ইসলাম কে সহ-সভাপতি ও এম. হাছিবুল ইসলাম কে সেক্রেটারি জেনারেল, জয়েন্ট সেক্রেটারি জেনারেল হিসেবে এস.এম. এমদাদুল্লাহ ফাহাদ, এইচ.এম. কাওছার আহমাদ সাংগঠনিক সম্পাদক, মুহাম্মাদ মুস্তাকিম বিল­াহ প্রশিক্ষণ সম্পাদক, নূরুল করীম আকরাম তথ্য ও গবেষণা সম্পাদক, মুহাম্মাদ শরীফুল ইসলাম প্রচার ও যোগাযোগ সম্পাদক, মুহাম্মাদ জিয়াউল হক জিয়া পাবলিক বিশ্ববিদ্যালয় সম্পাদক, একেএম আব্দুজ্জাহের আরেফী প্রকাশনা সম্পাদক, মুহাম্মাদ আব্দুল জলিল অর্থ ও কল্যাণ সম্পাদক, জি এম বায়েজীদ কলেজ সম্পাদ, শেখ মুহাম্মাদ আল-আমিন স্কুল সম্পাদক, মাহমুদুল হাসান কওমি মাদরাসা বিষয়ক সম্পাদক, গাজী মুহাম্মাদ ওসমান গনী আলিয়া মাদরাসা বিষয়ক সম্পাদক, শরিফুল ইসলাম রিয়াদ প্রাইভেট বিশ্ববিদ্যালয় বিষয়ক সম্পাদক, সাইফ মুহাম্মাদ সালমান সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক, ইউসুফ আহমাদ মানসুর সদস্য, কে এম শরীয়াতুল্লাহ সদস্য, শেখ ইহতেশাম বিল্লাহ আজিজী সদস্য ও কে এম শরিফুল ইসলাম সদস্য হিসেবে নির্বাচিত করা হয়।
উলে­খ্য যে, গত ১৯ জানুয়ারি ২০১৮ ইং শুক্রবার জাতীয় মসজিদ বায়তুল মোকাররম মসজিদের পূর্ব গেইটে অনুষ্ঠিত কেন্দ্রীয় সম্মেলনে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই) কমিটির প্রথম ৩জনের নাম ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ